সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এসএসসিতে উত্তীর্ণ শিক্ষার্থীর চেয়ে ৭ লাখ আসন বেশি রয়েছে : শিক্ষামন্ত্রী শাহজাদপুরে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা  গরুর পেট থেকে উদ্ধার ৬৫ কেজি প্লাস্টিক! মাটির ব্যবস্থাপনায় খুব দুর্বল কৃষি বিজ্ঞানীরা : কৃষিমন্ত্রী ইমরান খানের কারণে পাকিস্তান দুর্বল হচ্ছে: শেহবাজ রাবিতে এ্যাক্রেডিটেশন বিষয়ে কর্মশালা শুরু জাপানি অর্থনৈতিক অঞ্চল মঙ্গলবার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দর্শনার্থীর জন্য স্মৃতিসৌধে ১৫ ডিসেম্বর পর্যন্ত প্রবেশ নিষেধ বাসা ঘেরাও করে গণসমাবেশ দমানো যাবে না: মির্জা আব্বাস সমাবেশকে কেন্দ্র করে সরকার প্রতিবন্ধকতা সৃষ্টি করছে: রিজভী সাগরে লঘুচাপ বিএনপির সমাবেশ নিয়ে মানুষ আতঙ্কে আছে: ওবায়দুল কাদের ভাষা সৈনিক আবদুল মতিন রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩২ দাপুটে জয়ে বিশ্বকাপের কোয়ার্টারে ইংল্যান্ড

রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-অনূর্ধ্ব-১৭ এর সমাপনী ও পুরস্কার বিতরণ

রাজশাহী ব্যুরো :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭), ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭), সিজন-২০২২-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার বিকেলে রাজশাহী মহানগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট আয়োজন ভালো খেলোয়াড় তৈরি করতে ভুমিকা রাখছে। বাংলাদেশ নারী ফুটবল দল ২০২২ সালের সাফ চ্যাম্পিয়নশিপে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রিকেটে নজর দিয়েছিলেন। ক্রিকেটে আমরা আন্তর্তাজিক অঙ্গনে অনেক দূর এগিয়েছি। ফুটবলের ক্ষেত্রে আমাদের অনেক এগিয়ে যেতে হবে।
রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ জিয়াউল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক, অতিরিক্ত ডিআইজি সাইফুল ইসলাম প্রমুখ। বক্তব্য দেন রাজশাহী জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন।
উল্লেখ্য, রাজশাহী বিভাগীয় প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস যৌথভাবে এই টুর্নামেন্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে চাপাইনবাবগঞ্জ জেলা ও রানার আপ হয়েছে পাবনা জেলা।
সর্বোচ্চ গোলদাতা পাবনা জেলার মোঃ আজিম, সেরা খেলোয়াড় চাঁপাইনবাবগঞ্জের রেজুয়ান আলি ও সেরা গোল কিপার চাঁপাইনবাবগঞ্জের গোবিন্দ চন্দ্র সাহা।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে সিরাজগঞ্জ জেলা।
রানার আপ হয়েছে নওগাঁ জেলা।সর্বোচ্চ গোলদাতা নওগাঁর সিমা, সেরা খেলোয়াড় সিরাজগঞ্জের অয়ন্ত বালা মাহাতো ও সেরা গোল কিপার চাঁপাইনবাবগঞ্জের জ্যোতি রানী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *