সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৭:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রংপুর চেম্বারে ব্যবসায়ীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত  রুমায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ : আহত ১৪ ঘোড়াঘাট আরসি বালিকা বিদ্যালয়ে বিদায় ও বরণ অনুষ্ঠান কলমাকান্দায় উপকারভোগীদের মাঝে সহায়তা প্রদান নওগাঁয় আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ সন্ত্রাসী আটক নওগাঁয় ব্যবসায়ির ১৪ লাখ টাকা ছিনতাই : গ্রেফতার ২ নওগাঁয় উদ্যোক্তা মেলায় ১৬ লাখ টাকার বেচাকেনা : সময় বৃদ্ধির দাবী একডালা ইউনিয়ন আ.লীগের সভাপতি ফটিক সম্পাদক মজিদ কলাপাড়া আইনজীবী কল্যাণ সমিতির সভাপতি নাথুরাম : সম্পাদক আনোয়ার নির্বাচিত গলাচিপায় ইউএনও’র প্রেস ব্রিফিং কলাপাড়ায় কোরআনে হেফজ সবক অনুষ্ঠান অনুষ্ঠিত সূর্যমুখী’র সাথে হাঁসছে কৃষক গাজীপুরে মেয়র প্রার্থীতা ঘোষণা মামুন মন্ডলের শালিখায় পানি সরবরাহের স্মল স্কিম বাস্তবায়ন বিষয়ক অবহিতকরন সভা  লালমনিরহাটে জমি ও গৃহ প্রদান বিষয়ে প্রেস ব্রিফিং

রাজশাহীতে ইট চুরির ঘটনায় মামলা, ফেসবুকে আত্মহত্যার হুমকি আসামীর!

রাজশাহীতে ইট চুরির ঘটনায় মামলা, ফেসবুকে আত্মহত্যার হুমকি আসামীর!

রাজশাহী ব্যুরো : 
রাজশাহী সিটি করপোরেশনের অনুমতি না নিয়ে ১নং ওয়ার্ডের গুড়িপাড়া গোলজারবাগ এলাকায় অবস্থিত পুকুরের প্রটেকশন ওয়াল ভেঙ্গে ৬০ হাজার ইট খুলে নিয়ে যাওয়ার অপরাধে মামলা হয় আরএমপি’র কাশিয়াডাংগা থানায়। এ ঘটনায় রাজপাড়া থানার লক্ষিপুর এলাকার রাজু মিয়ার ছেলে শয়ন আলীকে (৩৬) আটক করা হয়।
অপর আসামী গোলজারবাগ এলাকার শ্রমিক লীগের রাজশাহী জেলার সভাপতি আব্দুল্লাহ খানের ছেলে রানা খান আটক এড়াতে আত্মহত্যা’র হুমকি দিয়ে সামাজিক মাধ্যমে লাইভ বক্তব্য দিয়েছেন।
ঐ লাইভ বক্তব্যে রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান ও তার বড় ভাই ১ নং ওয়ার্ডের কাউন্সিলর (প্যানেল মেয়র-২) রজব আলীকে দায়ী করেছেন।
গত সোমবার (৬ মার্চ) সকাল ১০ টার দিকে উক্ত পুকুরের প্রটেকশন ওয়ালের ইট নিয়ে যাওয়ার প্রাক্কালে একজনকে আটক করে পুলিশ। আটকের পর সিটি করপোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলরের ভারপ্রাপ্ত সচিব (ডাটা এন্ট্রি অপারেটর) গুড়িপাড়া গোলজারবাগ এলাকার শফিকুলের ছেলে গোলজার (৩১) বাদি হয়ে মামলা দেন। দুইজনের নাম উল্লেখ করে মামলায় অজ্ঞাতনামা আরও ৮/১০ জন আসামী করা হয়েছে।
থানা ও এজাহার সূত্রে জানা যায়, কাশিয়াডাঙ্গা থানাধীন গোলজারবাগ গুড়িপাড়া গ্রামস্থ পানির পাম্পের পূর্ব দিক সোজা নুরুর ঢালান পর্যন্ত পুকুরের উত্তরের গাইড ওয়াল রাজশাহী সিটি কর্পোরেশনের অনুমতি ছাড়া আসামীরা  ইট উত্তোলন করে নিয়ে যাচ্ছে জানতে পেয়ে বাদী পরিচ্ছন্ন সুপার ভাইজার মোঃ নাজমুল হোসেন বাপ্পীকে ঘটনাস্থলে (৩৪) পাঠায়। তিনি ৬ মার্চ সকাল অনুমান ১০ টার সময় কাশিয়াডাঙ্গা থানাধীন গোলজারবাগ গুড়িপাড়া গ্রামস্থ ১নং বিবাদী মোঃ রানা খান এর বসতবাড়ির সামনে গিয়ে বাঁধা নিষেধ করিলে কথা কাটাকাটির একপর্যায়ে রানা খান সুপার ভাইজার মোঃ নাজমুল হোসেন বাপ্পীকে হুমকিসহ ভয়ভীতি প্রদর্শন করেন। অতঃপর বাদী অফিসের লোকজনসহ ঘটনাস্থলে গিয়ে যাচাই বাছাই করিলে দেখা যায় যে, ৬/০৩/২০২৩ তারিখ সহ বিভিন্ন তারিখ ও সময়ে ১নং বিবাদী জাতীয় শ্রমিকলীগের রাজশাহী জেলা সভাপতি আব্দুল্লাহ খানের ছেলে  রানা খানের হুকুম ও সহায়তায় ২নং বিবাদীসহ অজ্ঞাতনামা বিবাদীগন বেআইনী জনতায় দলবদ্ধ হইয়া জোরপূর্বক পুকুরের গাইড ওয়াল ও রাস্তার গাইড ওয়ালের প্রায় ৬০ (ষাট) হাজার ইট (যাহার আনুমানিক মূল্য- ৪,৮০,০০০/-) টাকার ইট ওয়াল ভাঙ্গিয়া উত্তোলন করে অজ্ঞাতনামা ট্রলিতে করে চুরি করে নিয়ে গিয়েছে।যাহার কারণে সরকারী রাস্তা ও ড্রেন ভেঙ্গে/ধসে পুকুরে নেমে যাওয়ায় আনুমানিক মূল্য- ২০,০০,০০০/- (বিশ লক্ষ) টাকার ক্ষতি সাধন হয়েছে।
এ বিষয়ে কথা বললে কাশিয়াডাংগা থানার ওসি মশিউর রহমান বলেন, আত্মহত্যার হুমকির কথা শুনেছি। আসামীকে আটকে অভিযান অব্যাহত আছে।
উল্লেখ্য, গোলজারবাগ গুড়িপাড়ার এলাকার একাধিক ব্যক্তি জানান, রানা খান একজন মাদকাসক্ত ব্যক্তি। মাদক সেবনের টাকা সংগ্রহে নানা অপকর্মে জড়িত হয়েছে। মাদক সেবনে মানসিকভাবে বিকারগ্রস্থ হওয়ায় বিভিন্ন সময় বিভিন্ন অপকর্মে লিপ্ত হয়।
বা/খ: জই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *