বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট ১৬ বছর পর ডেনমার্ককে হারিয়ে শেষ ষোলো’তে অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়েও তিউনিসিয়ার কান্না রাউজানে ডাকাতির ঘটনায় র‌্যাবের হাতে আরো এক ডাকাত আটক রাউজানে স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় যুবক কারাগারে রাউজানে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ‘আওয়ামী লীগ গরীব দুখী মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে’ -কম্বল বিতরণ অনুষ্ঠানে এমপি মুহিব ডিমলায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা রিজার্ভ কমে ৩৩ বিলিয়নে নেমেছে নিউজিল্যান্ডদের কাছে সিরিজ হারল ভারত তিন নারী রেফারি, ইতিহাস গড়তে যাচ্ছে কাতার বিশ্বকাপ কীর্তি সুরেশের বিয়ে

যে রিজার্ভ আছে, দুর্ভিক্ষ হওয়ার আশঙ্কা নেই : শামীম ওসমান

যে রিজার্ভ আছে, দুর্ভিক্ষ হওয়ার আশঙ্কা নেই : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি :
দেশে যা রিজার্ভ আছে তাতে দুর্ভিক্ষ হওয়ার আশঙ্কা নেই বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

সামাজিক সংগঠন ‘শ্লোগান’-এর আয়োজনে সোমবার (৭ নভেম্বর) বিকেলে নগরীর চাষাঢ়ায় রাইফেলস ক্লাব মিলনায়তনে কৃষি বীজ বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বৈশ্বিক অর্থনৈতিক মন্দার প্রভাবে দেশের কোনো মানুষ যাতে খাদ্য ও অর্থনৈতিক সঙ্কটে না ভোগেন, তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগে থেকেই দেশবাসীকে সতর্ক করে আসছেন।

শামীম ওসমান বলেন, সবাই যাতে এই সংকট মোকাবিলা করে বাঁচতে পারে, সে জন্য সবাইকে সতর্ক হওয়ার পাশাপাশি সঞ্চয়ী ও কৃষি আবাদে উদ্যোগী হতে প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিতে হবে। সবাই এগিয়ে এলে দেশবাসী উপকৃত হবেন ও দেশ মাথা উঁচু করে দাঁড়াবে। এতে পুরো দেশের মানুষ এর সুফল ভোগ করবে।

তিনি আরো বলেন, বৈশ্বিক কারণে সারা পৃথিবীতে অস্থিরতা বিরাজ করছে। বাংলাদেশকে ধ্বংস করার জন্য কিছু মানুষ দেশের ভেতরে থেকে ধ্বংসের বীজ বপন করছে। তাই দল-মত ও রাজনৈতিক ভেদাভেদ ভুলে দেশের স্বার্থে সবাইকে কাজ করার আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রীর আহ্বান বাস্তবায়নে যুবসমাজকে কৃষি কাজে উদ্বুদ্ধ ও উৎসাহিত করতে আয়োজক সংগঠন শ্লোগানের পক্ষ থেকে অনুষ্ঠানে দুই হাজার যুবককে বিনামূল্যে বিভিন্ন ধরনের কৃষি বীজ দেয়া হয়।

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে কৃষিসেবায় এগিয়ে আসায় শ্লোগানের কর্ণধার ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানিসহ সব সদস্যকে ধন্যবাদ জানান সংসদ সদস্য শামীম ওসমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *