শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানাসহ আটক-৩ রাজশাহীতে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন কলমাকান্দায় সচেতনতা তৈরিতে বৈঠক শ্রীমঙ্গলে তিন দিনব্যাপী পিঠা উৎসব শুরু শ্রীমঙ্গলে টপসয়েল কাটার দায়ে ১ জনের ৫০ হাজার টাকা দন্ড রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নের পাশাপাশি দুর্ঘটনা অনেক বেড়েছে : সংসদে হানিফ সোনার চামচে রাজ-পরীমণির ছেলের মুখে ভাত! বাংলাদেশ সফরে ইংল্যান্ডের দল ঘোষণা চীন বাংলাদেশের বৃহৎ অর্থনৈতিক ও বাণিজ্যিক অংশীদার : বাণিজ্যমন্ত্রী স্মার্ট বাংলাদেশ নির্মাণে সরকার কাজ করছে : স্পিকার হিরো আলমের অভিযোগের কোনও ভিত্তি নেই : ইসি রাশেদা দেশে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের সংখ্যা ২০৩১৬ : সংসদে শিক্ষামন্ত্রী রাজউকে অনলাইনে নকশার আবেদন ৩৪ হাজার : সংসদে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আইএমএফের ঋণের প্রথম কিস্তি পেল বাংলাদেশ নোবিপ্রবিতে আট দাবিতে তৃতীয় দিনও আন্দোলন অব্যহত

মুন্না-নিপুণের ‘ভাগ্য’ মুক্তি পাচ্ছে ৩ ফেব্রুয়ারি

মুন্না-নিপুণের ‘ভাগ্য’ মুক্তি পাচ্ছে ৩ ফেব্রুয়ারি

বিনোদন ডেস্ক : 

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নিপুণ অভিনীত নতুন সিনেমা ‘ভাগ্য’ মুক্তি পাচ্ছে ৩ ফেব্রুয়ারি। মাহবুবুর রহমান পরিচালিত এ সিনেমায় নিপুণ জুটি বেঁধেছেন তরুণ নায়ক মুন্নার সঙ্গে। এটি তাদের জুটির দ্বিতীয় ছবি। এছাড়া মুন্না অভিনীতও দ্বিতীয় ছবি।

সিনেমাটি প্রসঙ্গে নিপুণ বলেন, অনেকদিন পর মুন্নার সঙ্গে নতুন আরেকটি ছবি মুক্তি পাচ্ছে। তার সঙ্গে পূর্বের কাজের অভিজ্ঞতা ভালো। এই কাজটিও ভালো হয়েছে। দর্শক দেখুক এটাই চাওয়া।

মুন্না বলেন, ভালোভাবে সিনেমাটি করার চেষ্টা করেছি। নিপুণের সঙ্গে আগে কাজ করার কারণে রসায়নটা ভালো হয়েছে। সিনেমার গল্পটি মৌলিক। সব শ্রেণির দর্শক পছন্দ করবে।

অজানাকে জানা ও দেশপ্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভাগ্য’। সিনেমাটিতে নিপুণ-মুন্না ছাড়াও অভিনয় করেছেন-মাসুম আজিজ, জেসমিন, সাংকু পাঞ্জা, গাংগুয়া, সাবিহা জামান, গুলশান আরা প্রমুখ।

সিনেমাটির কাহিনি, সংলাপ এবং চিত্রনাট্য করেছেন মো. মাহবুবুর রশিদ। সহযোগী পরিচালক ছিলেন নিরঞ্জন বিশ্বাস। নির্মিত হয়েছে হালিমা কথাচিত্র প্রোডাকশনের ব্যানারে।

উল্লেখ্য, এর আগে নিপুণ ও মুন্না ‘ধূসর কুয়াশা’ নামে একটি সিনেমা করেন। উত্তম আকাশের পরিচালনায় সেটি মুক্তি পায় ২০১৮ সালে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *