বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট

মুনতাসির আকিবের নতুন বিজ্ঞাপনে আশরাফুল-তামিম

মুনতাসির আকিবের নতুন বিজ্ঞাপনে আশরাফুল-তামিম
আশরাফুল-তামিমের সঙ্গে নির্মাতা মুনতাসির আকিব

বিনোদন ডেস্ক : 

মুনতাসির আকিবের নতুন বিজ্ঞাপনে আশরাফুল-তামিমআশরাফুল-তামিমের সঙ্গে নির্মাতা মুনতাসির আকিব
তরুণ নির্মাতা মুনতাসির আকিব। ফিল্ম নিয়ে পড়াশোনা করা এই নির্মাতা ২০১৮ সালে ফিল্ম ম্যানিয়া নামে একটি অডিও-ভিউজুয়াল কোম্পানি প্রতিষ্ঠা করেন।

বিগত ৫ বছরে শীর্ষ স্থানীয় দেশীও এবং আন্তর্জাতিক প্রতিষ্ঠানের বিভিন্ন বিজ্ঞাপন নির্মাণ করেছেন আকিব। চলতি মাসেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবালকে নিয়ে একটি মুঠোফোন কোম্পানির বিজ্ঞাপন করেছেন। যা এখন সম্পাদনা টেবিলে রয়েছে।

পাশাপাশি সাবেক জাতীয় দলের ক্রিকেটার আশরাফুল ইসলাম এবং সারিকাকে নিয়ে বানানো হয়েছে নতুন ভঙ্গিমায় একটি মিনারেল ওয়াটার কোম্পানির বিজ্ঞাপন। আগামী ডিসেম্বর মাসেই চোখে পড়বে বিজ্ঞাপনগুলো ।

বিজ্ঞাপন ছাড়াও ২০১৮ সালে প্রকাশিত হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সত্য ঘটনা অবলম্বনে ‘প্রেমিক ১৯৮২’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচিত্র যা সেই সময় ব্যাপক সাড়া পায়। ২০১৯ সালে মুক্তি পায় ফজলুর রহমান বাবু, মৌটুসি বিশ্বাস অভিনীত ‘কাদের আইসক্রিম’ নামে আরেকটি স্বল্পদৈর্ঘ্য চলচিত্র যা এনে দেয় লন্ডন ফিল্ম ফেস্টিভালে সেরা স্বল্পদৈর্ঘ্য চলচিত্র সম্মাননা।

মুনতাসির আকিব বলেন, বাংলাদেশে এখন পর্যন্ত অনেক গল্প এক্সপ্লোর করা হয়নি, একসময়ের ভিন্নধারার গল্পই এখন মূলধারায় রূপ নিয়েছে, গল্প বলার প্যাটার্ন পাল্টেছে। তাই আমার মনে হয় নতুন প্রজন্মের শিক্ষিত এবং রুচিশীল পরিচালকদের এগিয়ে আসতে হবে, এখন সময়টা গল্পের ।

তিনি আরো বলেন, ভালো গল্প বলতে হলে যে ভালো বাজেটই লাগবে সেক্ষেত্রে আমি একমত নই । আসলে ভালো গল্প বলতে হলে ভালো বাজেটের দরকার হয় না, তবে হ্যাঁ বিজ্ঞাপনে ভালো গল্পে কাজ করতে হলে ভালো বাজেট দরকার কারণ, সেখানে টেকনিক্যাল অনেক ব্যাপারে সূক্ষ্মভাবে খেয়াল রাখতে হয়।

চলচ্চিত্র নির্মাণ নিয়ে এই নির্মাতা জানান, ২০২৩ সালে সিনেমা নিয়ে কাজ করতে যাচ্ছি, স্ক্রিপ্টসহ চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে। ডিসেম্বর থেকে চলবে প্রি-প্রোডাকশনের কাজ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *