সোমবার, ২৭ মার্চ ২০২৩, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আবারও ঢাকাই সিনেমায় আসছেন মিঠুন তাড়াশে ভুট্টার বাম্পার ফলন, লক্ষ্যমাত্রার চেয়ে বেশি অর্জিত মঠবাড়িয়ায় স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা বুয়েটের প্রাক-নির্বাচনী পরীক্ষায় যোগ্যদের তালিকা প্রকাশ পাঁচবিবি ছমিরন নেছা বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত বৃহস্পতিবার পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলবে আবারও ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র নিক্ষেপ উত্তর কোরিয়ার ‘মারবার্গ ভাইরাসে আক্রান্তদের অর্ধেকই মারা গেছেন’ লাঙ্গলবন্দে অষ্টমী স্নানোৎসব শুরু কাল কাপ্তানবাজারের আগুনে ক্ষতিগ্রস্ত হানিফ ফ্লাইওভার বদলগাছীতে এমপিওভূক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করনের দাবীতে মানববন্ধন সাঁথিয়ায় অসুস্থ্য বাবাকে রক্তদানের পর মারা গেলেন ছেলে মাগুরায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন মঠবাড়িয়ায় ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার হতদরিদ্রের ভরসা বালু চরের কমদামি পোশাক হাট

মীরসরাইয়ে উদয়ন মেধাবৃত্তি ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সহায়তা প্রদান 

মীরসরাইয়ে উদয়ন মেধাবৃত্তি ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সহায়তা প্রদান 

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের মীরসরাই উপজেলার করেরহাট উদয়ন মেধাবৃত্তি পরীক্ষার বৃত্তি প্রাপ্তদের পুরস্কার বিতরণ, শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে আর্থিক অনুদান এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল রোববার (১২ মার্চ) করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ে আয়োজিত দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ওইদিন সন্ধ্যায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উদয়ন ক্লাবের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল।
সংগঠনের সাধারণ সম্পাদক মাকসুদ আলম শাহীনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, মীরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাখাওয়াত উল্যাহ রিপন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক শেখ সেলিম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম আবুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন, সদস্য নিজাম উদ্দিন, ব্যবসায়ী ও সমাজ সেবক মহসীন আলী, উদয়ন ক্লাবের সাবেক সভাপতি জানে আলম, সালাউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক শওকত আলী, শহীদ উল্লাহ, সিরাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মহি উদ্দিন কিরণ, অর্থ সম্পাদক শেখ আকতার হোসেন সহ উদয়ন ক্লাবের প্রতিষ্ঠাতা ও সকল সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে মাহবুব রহমান রুহেল বলেন, মীরসরাই উপজেলায় যেকটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রয়েছে তার মধ্যে অন্যতম হচ্ছে করেরহাট উদয়ন ক্লাব। প্রতিবছর এই সংগঠনের উদ্যোগে উপজেলা ব্যাপী মেধাবৃত্তির আয়োজন করা হয়ে থাকে। যার ফলে শিক্ষার্থীরা মাদক থেকে দূরে থাকতে পারবে। আমি আশা করবো এই মেধাবৃত্তি যেন সবসময় চালু থাকে।
সবশেষে অতিথিরা শহীদ বীর মুক্তিযোদ্ধা দুই পরিবারকে নগদ অনুদান, ৮৪ জন শিক্ষার্থীকে উদয়ন মেধাবৃত্তির ক্রেস্ট, সনদপত্র, শিক্ষা উপকরণ বিতরণ এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ১৫ ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেওয়া হয়।
এছাড়া রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে গান পরিবেশন করেন প্রখ্যাত শিল্পী ফকির শাহবুদ্দিন এবং সবশেষে লাকি কুপন ড্র আয়োজন করা হয়েছে।
বা/খ: জই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *