শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাবনায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল কলাপাড়ায় নারী কৃষকদের মানববন্ধন, সংবাদ সম্মেলন আজ না হয় কাল, খবরটা জানাজানি হবেই : সিদ্ধার্থ ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের ঝগড়ায় সংঘর্ষে নিহত ১ চরাঞ্চলে ভূট্টা চাষে কৃষকের আগ্রহ বেড়েছে  আমাদের হৃদয় আছে বলেই আমরা সেমিফাইনালে : মার্তিনেস নিষেধাজ্ঞা প্রত্যাহার করলে ইরান পরমাণু চুক্তি মেনে চলবে : তেহরান কটিয়াদীতে মুরগির বিষ্ঠা দিয়ে মাছ চাষ স্বাস্থ্যঝুঁকি বাড়ছে দুপুরের পর জেলেরা গভীর সাগরে যেতে পারবে ইনজেকশন দিয়ে স্বাবলম্বী দেড় শতাধিক নারী বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদের সম্মেলন ও গুণীজন সম্মাননা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে বেগম রোকেয়া দিবস উদযাপন গোলাপবাগে ইন্টারনেট নেই, মোবাইলে কলড্রপ খালেদা জিয়ার হাত কালো নয়, সাদা: আফরোজা আব্বাস পটুয়াখালীর “শ্রেষ্ঠ জয়িতা” কলাপাড়ার মিলি

মীরসরাইয়ে ইউনিয়ন পরিষদে ডাকাতি

মীরসরাই ( চট্টগ্রাম) প্রতিনিধি :
মীরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরীকে মারধর করে রশি দিয়ে বেঁধে আটকে রেখে ডাকাতির ঘটনা ঘটেছে।
মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে উপজেলার ৮নং দুর্গাপুর ইউনিয়ন পরিষদে এই ঘটনা ঘটে। খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন জোরারগঞ্জ থানা পুলিশ।
খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার রাতে মুখোশধারী ৬জনের একটি দল দল ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরী কার্তিক দাশকে মারধর করে রশি দিয়ে বেঁধে আটকে রেখে দুটি ল্যাপটপ ও নগদ ৪৬ হাজার টাকা নিয়ে গেছে। আহত কার্তিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব বলেন, মঙ্গলবার রাত দেড়টার দিকে ছয় সদস্যের একটি দল ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরীকে মারধর করে বেঁধে রাখে। এ সময় তারা পরিষদের সচিব কাঞ্চন পালের কক্ষের দরজার তালা ভেঙে নগদ ৪৬ হাজার টাকা ও একটি ল্যাপটপ নিয়ে যায়। এছাড়াও দুর্গাপুর ইউনিয়নে দায়িত্বরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা মঞ্জুর হায়দারের একটি ল্যাপটপ নিয়ে গেছে।
মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা: অপুর্ব বলেন, কার্তিক দাশ নামে একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি মাথায় ও হাতের আঙ্গুলে আঘাত পেয়েছেন।
জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সিসিটিভির ক্যামেরা দেখে শনাক্ত করার চেষ্টা চলছে। তবে এই ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *