শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ও তাদের আশ্রয়দাতাদের চাহিদা পূরণে পাশে আছে যুক্তরাষ্ট্র বিএনপির ভেন্যু নিয়ে দ্বিধাদ্বন্দ্ব শুক্রবার কেটে যাবে: হারুন ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচের দিন ঝড়বৃষ্টির শঙ্কা চিকিৎসকরা উপজেলায় যেতে চান না : স্বাস্থ্যমন্ত্রী সচিবরা নিজেদের রাজা মনে করেন: হাইকোর্ট বিএনপি চায় কমলাপুর স্টেডিয়াম, ডিএমপি বলছে বাঙলা কলেজ নারী শিক্ষার প্রসারে বেগম রোকেয়ার অবদান অন্তহীন প্রেরণার উৎস: প্রধানমন্ত্রী ‘বিয়ে’ করছেন শুভ-অন্তরা! দুজনেরই সিদ্ধান্ত বিয়ে করব না: নুসরাত ফারিয়া স্পিকারের সঙ্গে চীন রাষ্ট্রদূতের সাক্ষাৎ হাসপাতালে রোগীদের বারবার একই টেস্ট বন্ধ কর‍তে হবে : মেয়র আতিক নয়াপল্টনে ‘সহিংসতা’র সুষ্ঠু তদন্ত চায় যুক্তরাষ্ট্র ফখরুল সাহেব, হুঁশ হারাবেন না, অবস্থা শিশুবক্তার মতো হবে: হানিফ রাঙ্গাবালীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ  সাঁথিয়ায় অটোবাইক চাপায় প্রাণ গেল শিশুর

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ হলেন নূর খান নোলক

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’ হলেন নূর খান নোলক

বিনোদন ডেস্ক : 

মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২-এর বিজয়ী হয়েছেন নূর খান নোলক। দ্বিতীয়বারের মতো আয়োজিত এই প্রতিযোগিতায় প্রায় আট হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। শুক্রবার (১১ নভেম্বর) প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ৮ হাজার প্রতিযোগী রেজিস্ট্রেশন করেছিলেন। সেখান থেকে বাছাই করে পাঁচ শতাধিক প্রতিযোগীকে অংশগ্রহণের জন্য নির্বাচন করা হয়।

অডিশন রাউন্ডে ১০০ জনকে নির্বাচিত করা হয়। চূড়ান্ত প্রতিযোগিতার জন্য ৩ দিনের গ্রুমিং ও মোটিভেশনাল সেশন হয়। এই সেশনে ১০০ জন থেকে ৫০ জনকে নির্বাচিত করা হয়। এরপর আরও একবার গ্রুমিং সেশন শেষে ২০ জন প্রতিযোগীকে নির্বাচন করা হয় ১১ ফাইনাল রাউন্ডের জন্য। প্রতিযোগিতায় মিসেস ট্যুরিজম হয়েছেন উল্ফা আকতার।

মিসেস এশিয়া হয়েছেন খাদিজা আকতার রাহা। মিসেস আর্থ হয়েছেন ইসপিতা শবনম স্বর্ণা। প্রতিযোগিতায় অডিশনের বিচারকমণ্ডলীর দ্বায়িত্ব পালন করেন আবৃত্তিকার শিমুল মোস্তফা, মডেল ও অভিনেতা মনির খান শিমুল, মডেল ও অভিনয় শিল্পী আসমা পাঠান রুম্পা, বিউটি এক্সপার্ট আফরোজা পারভীন, ইয়থ গ্লোবাল ফাউন্ডেশনের চেয়ারম্যান সীমা হামিদ , মিসেস ওয়ার্ল্ড’ ২০১৯ এর মুনজারিন অবনী, শিল্পকলা একাডেমীর ড্যান্স ডিরেক্টর ও অভিনেত্রী দীপা খন্দকার এবং সংগীতশিল্পী মেহরিন ।

আয়োজকরা জানান, বিবাহিত নারীদের প্রতিভা ও মেধার বিকাশ ঘটাতে একটি বড় প্ল্যাটফর্ম হিসেবে কাজ করছে মিসেস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতা। এর মাধ্যমে প্রতিযোগীরা নিজ দেশে নিজেদের প্রতিভা মেলে ধরতে পারছে। পাশাপাশি আর্ন্তজাতিক অঙ্গনে নিজের দেশের প্রতিনিধিত্ব করতে ভূমিকা পালন করবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *