সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মীরসরাইয়ে মসজিদের জন্য ২৮ শতক জমি দান করলেন শিক্ষক আবুল কালাম বেড়েই চলছে ইজিবাইক; প্রতিনিয়ত দূর্ঘটনার কবলে পথচারীরা চিলমারীতে ইট ভাটায় অভিযান : ২লাখ টাকা জরিমানা পত্নীতলায় উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন ডিসি বিএনপি রিমোট কন্ট্রোল নেতৃত্বে চলছে : কাদের কলমাকান্দায় গ্রাম উন্নয়ন কমিটির কর্মশালা অনুষ্ঠিত সাঁথিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু : পরিবারের দাবি হত্যা খানসামায় অনুমোদনবিহীন সার তৈরি করায় জরিমানা কৈলাশ খেরকে বোতল ছুড়লেন দর্শকরা পিএসজিকে রুখে দিল রেইমস ঝিকরগাছায় মহিলাদের সদাইপাতির দোকান উদ্বোধন সত্যিকারের হিরো খুঁজে পেলেন শাকিব খান ঘরের মাঠে পয়েন্ট হারাল রিয়াল ডামুড্যায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে সভাপতি বিশ্বজ্যোতি সম্পাদক সোহেল

মশক নিয়ন্ত্রণ ও ডেঙ্গু প্রতিরোধে আগামীকাল থেকে শুরু হচ্ছে রাসিকের বিশেষ অভিযান

রাজশাহী ব্যুরো :
মশক নিয়ন্ত্রণ ও ডেঙ্গু প্রতিরোধে আগামীকাল ২২ অক্টোবর শনিবার থেকে বিশেষ পরিচ্ছন্নতা অভিযান শুরু করবে রাজশাহী সিটি কর্পোরেশন। এছাড়া প্রতি সপ্তাহের শনিবার লার্ভিসাইড ডে পালন করা হবে। নগর ভবনে রাজশাহী সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভার সভাপতিত্ব করেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি,প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু।
সভায় উপস্থিত ছিলেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সদস্য ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন,১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন,কমিটির সদস্য সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা সেলিম রেজা রঞ্জু, পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) সাজ্জাদ আলী,পরিচ্ছন্ন কর্মকর্তা (মনিটরিং) সাজ্জাদ আলী,পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং (মশক) জুবায়ের হোসেন।
সভায় জানানো হয়,মশক নিয়ন্ত্রণ ও ডেঙ্গু প্রতিরোধে ২২ অক্টোবর থেকে বিশেষ পরিচ্ছন্নতা অভিযান শুরু করা হবে।মশার লার্ভা ধ্বংসে প্রতি সপ্তাহের শনিবার কীটনাশক স্প্রে করা হবে। প্রতিটি ওয়ার্ডে মেয়রের আহ্বান সম্বলিত সচেতনতামূলক মাইকিং করা হবে। ড্রেনের পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম জোরদার করা হবে।
সভা থেকে সকল সরকারি,স্বায়িত্ত্বশাসিত, আধা-স্বায়িত্ত্বশাসিত প্রতিষ্ঠান,সকল শিক্ষাপ্রতিষ্ঠান সহ সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও বাসাবাড়ির নিজ আঙ্গিনা নিজ দায়িত্বে পরিস্কার-পরিচ্ছন্নতা রাখার অনুরোধ জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *