বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট ১৬ বছর পর ডেনমার্ককে হারিয়ে শেষ ষোলো’তে অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়েও তিউনিসিয়ার কান্না রাউজানে ডাকাতির ঘটনায় র‌্যাবের হাতে আরো এক ডাকাত আটক রাউজানে স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় যুবক কারাগারে রাউজানে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ‘আওয়ামী লীগ গরীব দুখী মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে’ -কম্বল বিতরণ অনুষ্ঠানে এমপি মুহিব ডিমলায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা রিজার্ভ কমে ৩৩ বিলিয়নে নেমেছে নিউজিল্যান্ডদের কাছে সিরিজ হারল ভারত

ভারত থেকে পালানোর চেষ্টা করেছিলেন জ্যাকলিন

ভারত থেকে পালানোর চেষ্টা করেছিলেন জ্যাকলিন
বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ

বিনোদন ডেস্ক : 
২০০ কোটি টাকা আত্মসাৎ মামলার তদন্ত চলাকালে ভারত থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ।

কাল শনিবার (২২ অক্টোবর) দিল্লির পাতিয়ালা হাউজ আদালতে এ তথ্য জানায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

ইডি আদালতে জানান, জ্যাকলিন তদন্তকারীদের সহযোগিতা করছেন না। তিনি ভারত ছেড়ে পালাতে চেয়েছিলেন। কিন্তু নজরদারির মধ্যে থাকায় পালাতে ব্যর্থ হন। এছাড়া অভিনেত্রী তার মোবাইল ফোন থেকে অনেক তথ্য মুছে দিয়ে প্রমাণ নষ্ট করার চেষ্টা করেছেন।

এদিন ইডির পক্ষ থেকে জ্যাকলিন ফার্নান্দেজের জামিন আবেদনের বিরোধীতা করা হয়।

তবে অভিনেত্রীর আইনজীবী প্রশান্ত পাতিল এসব অভিযোগ অস্বীকার করে আদালতকে বলেন, জ্যাকলিন তদন্ত সংস্থাগুলোকে সর্বোচ্চ সহযোগিতা করেছেন। তিনি সমস্ত প্রয়োজনীয় তথ্য ইডি’র কাছে হস্তান্তর করেছেন এবং আজ পর্যন্ত জারি করা সমনগুলোতে উপস্থিত ছিলেন।

এদিন আদালত জ্যাকলিনের অন্তর্র্বতীকালীন জামিনের মেয়াদ ১০ নভেম্বর পর্যন্ত বাড়ায়।

প্রসঙ্গত, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এর ২০০ কোটি টাকার অর্থ আত্মসাৎ মামলার মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। এই মামলায় জড়িয়ে পড়েছে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ও নোরা ফতেহির নাম। কিন্তু নোরার তুলনায় জ্যাকলিনকে নিয়ে টানাপোড়েনের মাত্রা কিছুটা বেশি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *