বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট ১৬ বছর পর ডেনমার্ককে হারিয়ে শেষ ষোলো’তে অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়েও তিউনিসিয়ার কান্না রাউজানে ডাকাতির ঘটনায় র‌্যাবের হাতে আরো এক ডাকাত আটক রাউজানে স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় যুবক কারাগারে রাউজানে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ‘আওয়ামী লীগ গরীব দুখী মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে’ -কম্বল বিতরণ অনুষ্ঠানে এমপি মুহিব ডিমলায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা রিজার্ভ কমে ৩৩ বিলিয়নে নেমেছে নিউজিল্যান্ডদের কাছে সিরিজ হারল ভারত তিন নারী রেফারি, ইতিহাস গড়তে যাচ্ছে কাতার বিশ্বকাপ কীর্তি সুরেশের বিয়ে

ভারতকে ১৬০ রানের লক্ষ্য দিলো পাকিস্তান

ভারতকে ১৬০ রানের লক্ষ্য দিলো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক : 

বৃষ্টির চোখরাঙানি উপেক্ষা করে মেলবোর্নে চলছে ভারত-পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচ। আগে ব্যাট করতে নেমে পাকিস্তান শুরুতেই তাদের দুই ব্যাটিং স্তম্ভকে হারায়। এরপর শান মাসুদ আর ইফতেখার আহমেদের জোড়া ফিফটিতে নির্ধারিত ২০ ওভারে তাদের সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ১৫৯ রান। শেষদিকে ব্যাট হাতে এই স্কোরে গুরুত্বপূর্ণ অবদান রাখেন ইনজুরি কাটিয়ে ফেরা পেস তারকা শাহিন আফ্রিদি।

আজ রোববার টস জিতে চিরপ্রতিদ্বন্দ্বীদের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় ভারত। দ্বিতীয় ওভারের প্রথম বলেই প্রথম আঘাত হানেন অর্শদীপ সিং। লেগ বিফোরের ফাঁদে পড়ে ‘গোল্ডেন ডাক’ মেরে ফেরেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। ফিরতি ওভারে এসে এই তরুণ পেসার তুলে নেন আরেক ওপেনার মোহাম্মদ রিজওয়ানকে (৪)। বিপদে পড়া পাকিস্তানের হাল ধরেন শান মাসুদ আর ইফতেখার। তৃতীয় উইকেটে এই দুজন গড়েন ৫০ বলে ৭৬ রানের জুটি। ইফতেখার ৩২ বলে আর শান মাসুদ ৪০ বলে ফিফটি পূরণ করেন।

৫১ রানেই ইফতেখারকে লেগ বিফোরের ফাঁদে ফেলে জুটি ভাঙেন মোহাম্মদ শামি। এরপর শাদাব খান (৫), হায়দার আলী (২) আর মোহাম্মদ নওয়াজকে (৯) পরপর দুই ওভারে তুলে নিয়ে পাকিস্তানকে আবার বিপদে ফেলেন হার্দিক পান্ডিয়া। আসিফ আলী ৩ বলে ২ রান করে অর্শদীপের তৃতীয় শিকার হন। শেষদিকে ৮ বলে ১৬ রানের ক্যামিও খেলেন শাহিন আফ্রিদি। এতেই পাকিস্তানের স্কোর দেড় শ ছাড়ায়। ২০ ওভারে তাদের স্কোর দাঁড়ায় ৮ উইকেটে ১৫৯ রান। ৩২ রানে ৩ উইকেট নেন অর্শদীপ সিং। আর হার্দিক পান্ডিয়া নেন ৩০ রানে ৩ উইকেট। ১টি করে উইকেট নিয়েছেন ভুবনেশ্বর কুমার আর মোহাম্মদ শামি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *