সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বকশীগঞ্জে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার উত্তরবঙ্গে কোনো জঙ্গি নাই : র‍্যাব মহাপরিচালক পার্বত্য চট্টগ্রামের সীমান্ত সড়ক প্রকল্প পরিদর্শন করলেন সেনাপ্রধান মীরসরাইয়ে মসজিদের জন্য ২৮ শতক জমি দান করলেন শিক্ষক আবুল কালাম বেড়েই চলছে ইজিবাইক; প্রতিনিয়ত দূর্ঘটনার কবলে পথচারীরা চিলমারীতে ইট ভাটায় অভিযান : ২লাখ টাকা জরিমানা পত্নীতলায় উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন ডিসি বিএনপি রিমোট কন্ট্রোল নেতৃত্বে চলছে : কাদের কলমাকান্দায় গ্রাম উন্নয়ন কমিটির কর্মশালা অনুষ্ঠিত সাঁথিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু : পরিবারের দাবি হত্যা খানসামায় অনুমোদনবিহীন সার তৈরি করায় জরিমানা কৈলাশ খেরকে বোতল ছুড়লেন দর্শকরা পিএসজিকে রুখে দিল রেইমস ঝিকরগাছায় মহিলাদের সদাইপাতির দোকান উদ্বোধন সত্যিকারের হিরো খুঁজে পেলেন শাকিব খান

বেড়ায় চুরির মাল উদ্ধারসহ দুই চোর আটক

বেড়ায় চুরির মাল উদ্ভারসহ দুই চোর আটক

বেড়া (পাবনা) প্রতিনিধি :
পাবনার বেড়া উপজেলাধীন আমিনপুরে চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ দুই চোরকে আটক করেছে থানা পুলিশ।
গতকাল শনিবার (২১ জানুয়ারি) রাতে পৃথক অভিযান চালিয়ে বেড়া থানা এলাকা থেকে দুইজন চোরকে চুরি যাওয়া মালামাল টেলিভিশন, ইন্ডাক্সন চুলা, আইপিএস ব্যাটারী, মোবাইল ফোনসহ তাদেরকে আটক করা হয়। আটকৃতরা হলেন আমিনপুর থানাধীন আহম্মদপুর (উত্তরপাড়া) গ্রামের আ. হাকিমের ছেলে আলমগীর হোসেন ওরফে আলম (২৪) ও একই গ্রামের আঃ মান্নানের ছেলে হীরা (২২)।
বেড়ায় চুরির মাল উদ্ভারসহ দুই চোর আটক
ঘটনার সত্যাতা নিশ্চিত করে আমিনপুর থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান জানান, পুলিশ পরিদর্শক (তদন্ত) জিন্নাত সরকারের নেতৃত্বে এসআই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ দুই দফায় আমিনপুর ও বেড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে চুরি যাওয়া মালামালসহ তাদের আটক করেছে। রবিবার (২২জানুয়ারি) আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বা/খ: জই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *