বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট ১৬ বছর পর ডেনমার্ককে হারিয়ে শেষ ষোলো’তে অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়েও তিউনিসিয়ার কান্না রাউজানে ডাকাতির ঘটনায় র‌্যাবের হাতে আরো এক ডাকাত আটক রাউজানে স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় যুবক কারাগারে রাউজানে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ‘আওয়ামী লীগ গরীব দুখী মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে’ -কম্বল বিতরণ অনুষ্ঠানে এমপি মুহিব ডিমলায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা রিজার্ভ কমে ৩৩ বিলিয়নে নেমেছে নিউজিল্যান্ডদের কাছে সিরিজ হারল ভারত তিন নারী রেফারি, ইতিহাস গড়তে যাচ্ছে কাতার বিশ্বকাপ কীর্তি সুরেশের বিয়ে

বেলকুচিতে ট্রিপল মার্ডার মামলার মূল হোতা ২৪ ঘন্টায় গ্রেফতার; হত্যারহস্য উদঘাটিত

গত ১ অক্টোবর সিরাজগঞ্জের বেলকুচির মবুপুর গ্রামে বাহির থেকে শিকল আটকানো অবস্থায় একজন প্রাপ্ত বয়স্ক নারী এবং দুইজন শিশু সন্তানের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় বেলকুচি থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে একটি হত্যা মামলা দায়ের হয়।

জানা গেছে, চাঞ্চল্যকর এই হত্যা মামলাটি দেশব্যাপি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। সিরাজগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম(বার), পিপিএম(বার) এ হত্যায় জড়িত ব্যক্তিদের সনাক্তে একটি চৌকস টিম গঠন করে মোঃ সামিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) এবং জনাব সিদ্দিক আহমদ, সহকারী পুলিশ সুপার, বেলকুচি সার্কেল এই টিমকে সার্বিক নির্দেশনা প্রদান করেন।
প্রেক্ষিতে, গত ৩ অক্টোবর গভীর রাতে সুযোগ্য পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম(বার), পিপিএম(বার) এর নিবিড় তত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে ওই চৌকস টিম অভিযান চালিয়ে এ হত্যার মূল হোতা উল্লাপাড়া উপজেলার নন্দিগাতি এলাকার মৃত মোকছেদ মোল্লার ছেলে আইয়ুব আলী ওরফে সাগর (২৮) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী নিজে হত্যা ঘটনায় সম্পৃক্ততাসহ ঘটনার বিষয়ে লোমহর্ষক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতারকৃতকে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *