মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতার উদ্যোগে ৫’শ দুঃস্থের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ তাড়াশের বারুহাস ইউপি’র উম্মুক্ত বাজেট ঘোষণা ফরিদপুরে ৪০১ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব‍্যবসায়ী আটক  পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল চালকের মৃত্যু শাহজাদপুরে গো-খাদ্যে ভেজাল করার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা তিতাসে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  বেলকুচিতে গ্রাম পুলিশ সদস্যদের মাঝে বাইসাইকেল বিতরণ  এনায়েতপুরে মাওঃ শহীদুল ইসলামের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও প্রতারণার অভিযোগ রাজনৈতিক স্থিতিশীলতায় দেশ এগিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী মৃত্যুর জন্য হোটেলে ঘর ভাড়া করতে হয় যে দেশে ‘দেশের যে কোন সাফল্যে বিএনপির গাত্রদাহ হয়’ ফরমায়েশি রায়ে আন্দোলন দমাতে চায় সরকার: ফখরুল মঠবাড়িয়ার শালিস প্রধানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগে মামলা যমুনায় ৮ বার ভাঙনের পরেও সোনাতনী উচ্চ বিদ্যালয় শিক্ষার আলো ছড়াচ্ছে উল্লাপাড়ায় ২’শতাধিক শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

বুড়িমারী স্থলবন্দর দুই দিন বন্ধ: যাত্রী পারাপার চলবে

বুড়িমারী স্থলবন্দর দুই দিন বন্ধ: যাত্রী পারাপার চলবে

মোঃ রেজাউল করিম, লালমনিরহাট :

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর ও স্থল শুল্ক স্টেশন দুই দিন বন্ধ থাকবে। ৭ মার্চ দোল পূর্ণিমা ও হোলি উৎসব এবং ৮ মার্চ বুধবার শবে বরাত উপলক্ষ্যে দুই দিন স্থলবন্দরটি বন্ধ থাকবে বলে উভয় দেশের ব্যবসায়ীরা জানিয়েছে।
তবে বুড়িমারী স্থলবন্দরের পুলিশ ইমিগ্রেশন চৌকি দিয়ে পাসপোর্ট ভিসাধারী যাত্রীদের পারাপার স্বাভাবিক থাকবে। বুড়িমারী কাস্টমস্ ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সিঅ্যান্ডএফ) অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুজ্জামান সায়েদ বলেন, হোলি উৎসবে ভারতীয় ব্যবসায়ীরা আমদানি-রপ্তানি বন্ধ রাখবে।
এজন্য মঙ্গলবার ও পরদিন বুধবার শবে বরাত উপলক্ষ্যে সরকারি ছুটি হওয়ায় বুড়িমারী স্থলবন্দরের ব্যবসায়ীরা ব্যবসায়ী কার্যক্রম বন্ধ রাখবে। আগামী ৯ মার্চ বৃহস্পতিবার পূর্বের মতো আবারও আমদানি-রপ্তানিসহ সব ব্যবসায়িক কার্যক্রম চালু করা হবে।
বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশ কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মুর হাসান কবির বলেন, বুড়িমারী স্থলবন্দর ও স্থল শুল্ক স্টেশন দিয়ে ব্যবসায়ীসহ আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও বুড়িমারী পুলিশ অভিবাসন চৌকি (ইমিগ্রেশন) দিয়ে পাসপোর্ট ভিসাধারী যাত্রীদের যাতায়াত পারাপার চালু থাকবে।
বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের সহকারী পরিচালক (ট্রাফিক) গিয়াস উদ্দিন বলেন, ভারতীয় ব্যবসায়ীরা চিঠি দিয়ে মঙ্গলবার বন্ধের ব্যাপারে জানান। পরদিন বুধবার সরকারি ছুটি হওয়ায় বুড়িমারী স্থলবন্দরের ব্যবসায়ীরা আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখবে বলে জানিয়েছে।

বা/খ: এসআর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *