বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৬ দিনে ৭৪৫ কোটি ছাড়িয়েছে ‘পাঠান’ পুলের ধারে বসে চুরুট ধরালেন সুস্মিতা দেশে চার হাজার ৬৩৩টি ইটভাটা অবৈধ: সংসদে পরিবেশমন্ত্রী নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে সচেতনতা বৃদ্ধি করতে হবে : মহিলাবিষয়ক প্রতিমন্ত্রী চার্লসের সেঞ্চুরিতে রেকর্ড গড়ে কুমিল্লার জয় মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি : মেয়র আতিক দেশে উচ্চশিক্ষিত বেকার বাড়ছে : রাষ্ট্রপতি আকাশে কেবিন ক্রুকে নারী যাত্রীর থাপ্পড় সাহস থাকলে দেশে আসুন : স্বরাষ্ট্রমন্ত্রী পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট : সংসদে এমপি রহমতুল্লাহ প্ররোচনায় পড়ে র‌্যাবের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা : সংসদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী কারামুক্ত যুবদল নেতা নয়ন ‘ভারতীয় ছবি রিলিজের পক্ষে সবাই থাকলেও আমি নেই’-রাউজানে অভিনেতা রুবেল ইসলামপুরে দৈনিক গণমুক্তি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত অবসরে গেলেন সকলের প্রিয় ফজলু স্যার

বিয়ে করেছেন চিত্রনায়িকা একা

বিয়ে করেছেন চিত্রনায়িকা একা

বিনোদন ডেস্ক : 

বিয়ে করেছেন ঢাকাই সিনেমার ৯০ দশকের আলোচিত চিত্রনায়িকা একা। তবে বিয়ের বিষয়টি প্রথমে উড়িয়ে দিলেও অবশেষে তিনি স্বীকার করেন।

১৯৯৭ সালে ঢাকাই চলচ্চিত্রে যাত্রা শুরু হয় তার। কিন্তু চিত্রনায়ক মান্নার মৃত্যুর পর চলচ্চিত্র থেকে অন্তরালে চলে যান তিনি। শাহিদা আরবী সিমন নাম নিয়ে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় নায়িকা একার। তবে ব্যবসায়ীকভাবে ‘রাখাল রাজা’ সিনেমাটি সফল হয়নি।

পরের বছরই প্রয়াত অভিনেতা মান্নার সঙ্গে জুটি বেঁধে ‘তেজী’ সিনেমায় অভিনয় করেন। এ সিনেমা পরিচালনা করেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। একা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাগলা হাওয়া’। কাজী হায়াৎ পরিচালিত এ সিনেমা মুক্তি পায় ২০১২ সালে। এরপর আর তাঁকে পর্দায় দেখা যায়নি। সম্প্রতি গৃহকর্মীকে নির্যাতন ঘটনায় গ্রেফতার হওয়ার পর আলোচনায় আসেন অভিনেত্রী একা। এরপর জেল ও পরে জামিন।

একটি গণমাধ্যমে অভিনেত্রী একা বলেন, ঝামেলা ছিল। ঝামেলাগুলো মিটে যাওয়ার পর আমরা বিয়ে করেছি। কিছুদিনের মধ্যেই পার্টি করে বিষয়টি সবাইকে জানাবো।

একা আরও বলেন, তার স্বামী এখন দেশের বাইরে। দেশে ফিরলেই বিয়ের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাবেন। এখন তিনি সবিস্তারে কিছুই জানাতে আগ্রহী নন।

দীর্ঘদিন অন্তরালে থাকার বিষয়ে এই অভিনেত্রী বলেন, আমি পড়াশোনার জন্য লন্ডন গিয়েছিলাম। সেখানে পড়াশোনার পর আমি যুক্তরাষ্ট্রে যাই। যুক্তরাষ্ট্রে আমি এডিটিংয়ের ওপর কিছু কোর্স করি। লাইট, এডিটিংয়ের ওপর কাজ শিখে দেশে ফিরে আসি। এরপর আমি মাই টিভিতে যোগ দেই। সেখানে টানা ৫ বছর ধরে আছি, এখনো আছি।

সম্প্রতি গৃহকর্মীকে নির্যাতন ঘটনায় গ্রেপ্তার হওয়ার পর আলোচনায় আসেন অভিনেত্রী একা। এবার বিয়ের খবরে আবারও খবরের শিরোনাম হলেন তিনি।

সম্প্রতি আশরাফুল আলম ওরফে হিরো আলমের সঙ্গে একটি সিনেমায় অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে।
এ প্রসঙ্গে একা বলেন, আমি ক্যামেরার পেছনেই কাজ করছিলাম। কিন্তু আমার প্রিয় মানুষ, আমার হাজবেন্ড আমাকে বলছিলেন কেন আমি ক্যামেরার সামনে কাজ করছি না। তার কথাতেই আমি ক্যামেরার সামনে এসেছি। এখন নিয়মিত কাজ করবো।

নায়ক মান্নার সঙ্গে তেজী সিনেমার মতো হিট সিনেমা উপহার দেওয়া নায়িকা হিরো আলমের সঙ্গে অভিনয় করছেন। বিষয়টি নিয়ে কথা বলতেই একা বলেন, আসলে বিশাল পর্দা ভেঙে হাতে হাতে খণ্ড খণ্ড হয়ে ছড়িয়ে পড়ছে। মানুষের চাহিদা এখন হাতে হাতে থাকা মোবাইল ফোনে। হয়তো বড় পর্দায় কাজ করছি, কিন্তু সেটা তো খণ্ড খণ্ড হয়ে মানুষের হাতে হাতে ছড়িয়ে পড়বে। সময়ের কারণেই আমি হিরো আলমের সঙ্গেও কাজ করছি। সে অভিনেতা, তাঁকে আমি ছোট করে দেখছি না। সেই মোবাইলে জনপ্রিয়।

অভিনয় চাকরি ছাড়াও একা সিনেমা পরিচালনা নিয়েও এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন বলে জানালেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *