সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আমি বৈবাহিক ধর্ষণের শিকার : বাঁধন বিদেশি লবিস্টদের পরামর্শে ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী ভারতের বিপক্ষে জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন এই পারফরম্যান্স আমার জন্য সত্যিই স্মরণীয়: মিরাজ নাইজেরিয়ায় মসজিদে বন্দুক হামলা, ইমামসহ নিহত ১২ এম্বাপ্পের জাদুতে কোয়ার্টার ফাইনালে ফ্রান্স মশক নিধন কার্যক্রমে কর্মীদের অবহেলা পেলে কঠোর ব্যবস্থা : মেয়র আতিক নেছারাবাদ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ভারতের বিপক্ষে জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন ১০ তারিখে বিএনপি পাকিস্তানিদের মতোই আত্মসমর্পণ করবে: তথ্যমন্ত্রী রাজশাহীতে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনি’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আজ অব্দি শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নিইনি: বুবলী রাজশাহীতে লোকাল গর্ভনমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্ট বাস্তবায়ন ভিত্তিক কর্মশালা অনুষ্ঠিত রাসিক মেয়রের সাথে লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রিসপন্স এন্ড রিকভারি প্রজেক্টের প্রতিনিধিদের সৌজন্য সাক্ষাৎ মিরাজের বীরত্বে রুদ্ধশ্বাস জয় বাংলাদেশের

বিয়ে করলেন জনপ্রিয় গায়ক-গায়িকা

বিয়ে করলেন জনপ্রিয় গায়ক-গায়িকা

বিনোদন ডেস্ক : 
বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সংগীতশিল্পী পলক মুচ্ছাল ও সুরকার, সংগীত পরিচালক, গায়ক মিঠুন। রোববার (৬ নভেম্বর) মুম্বাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এসময় দুই পরিবারের সদস্য ও ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, ঘনিষ্ঠজনদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেছেন পলক-মিঠুন। তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন—সংগীতশিল্পী সোনু নিগম, কৈলাশ খের, চলচ্চিত্র প্রোযোজক কৃষিকা লুলা, টিভি অভিনেত্রী রুবিনা দিলাক, অভিনেতা অভিনব শুক্লা প্রমুখ।

এ দুই শিল্পীর ঘনিষ্ঠজনের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, পলক-মিঠুন পরস্পরকে আগে থেকে চিনলেও তাদের এ বিয়ে পারিবারিকভাবে হয়েছে। কারণ তারা প্রেমের সম্পর্কে থাকার পর পরিণয়ের সিদ্ধান্ত নেননি। তবে একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর বিয়ে করলেন পলক-মিঠুন। যদি এ বিষয়ে এখনো মুখ খুলেননি এই নবদম্পতি।

মুহিত সুরি পরিচালিত আলোচিত সিনেমা ‘আশিকি টু’। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর। ১৮ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করেছিলে ১০৯ কোটি রুপি। সিনেমাটির সাফল্যের পেছনে অন্যতম কারণ ছিল গান।

সিনেমাটিতে বেশ কিছু গান ব্যবহার করা হয়েছিল। যার অধিকাংশ গানই শ্রোতাপ্রিয়তা লাভ করে। এসব গানের পেছনের কাগির ছিলেন অরজিৎ সিং, মিঠুন, পলক মুচ্ছাল, অঙ্কিত তিওয়ারি, শ্রেয়াসহ আরো কয়েকজন। সিনেমাটির ‘তুম হি হো’ ও ‘মেরি আশিকি’ শিরোনামের গান দুটির কথা ও সংগীতায়োজন করেন মিঠুন। আর ‘মেরি আশিকি’ ও ‘চাহুন মে ইয়া না’ গান দুটিতে কণ্ঠ দেন পলক মুচ্ছাল। আলোচিত সেই মিঠুন-পলক জুটি এবার বাস্তব জীবনে ঘর বাঁধলেন।

সংগীত ক্যারিয়ারে বলিউডের অনেক জনপ্রিয় সিনেমায় আলাদা আলাদাভাবে প্লেব্যাক কিংবা সংগীতায়োজন করেছেন মিঠুন-পলক। বেশ কিছু সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা। যেমন—‘আশিকি টু’, ‘ট্রাফিক’, ‘বাঘি টু’ প্রভৃতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *