মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফার্নান্দেজ জাদুতে নকআউটে পর্তুগাল তিন বারের ইউপি সদস্য পেলেন এসএসসিতে জিপিএ- ৫, নারী সদস্য পেলেন ৪.৯৬ সেনবাগে এক বিদ্যালয়ের ৪৩ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীর সকলেই ফেল! ১০ শিক্ষক অবরুদ্ধ সুইস বাধা ডিঙিয়ে শেষ ষোলোয় ব্রাজিল রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে!

বিয়ে করছেন ট্রাম্পের ছোট মেয়ে

বিয়ে করছেন ট্রাম্পের ছোট মেয়ে

আন্তর্জাতিক ডেস্ক : 
অবশেষে শনিবার (১২ নভেম্বর) বিয়ে করছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট মেয়ে টিফানি ট্রাম্প। জানা গেছে, টিফানি তার দীর্ঘদিনের প্রেমিক মাইকেল বুলোসের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন। এরই মধ্যে বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে। এতে বহুদিন পর একসঙ্গে দেখা গেছে ট্রাম্প ও তার সাবেক স্ত্রী মারলা ম্যাপলসকে। খবর ডেইলি মেইলের।

এর আগে, ২০১৯ সালের লেবাননের তরুণ মাইকেল বুলোসের সঙ্গে তার অ্যাংগেজমেন্ট হয়েছিল। লেবাননের ধনকুবের দম্পতির সন্তান ২৫ বছর বয়সী মাইকেল বুলোসের সঙ্গে ট্রাম্পের মেয়ের পরিচয় হয় ২০১৮ সালে গ্রিসের একটি দ্বীপে অবকাশ কাটাতে গিয়ে। এরপর একে অপরের প্রেমে পড়েন তারা। ইনসাইডারের তথ্যমতে, ফ্লোরিডার পাম বিচে ট্রাম্পের মার-এ-লাগো রিসোর্টে অনুষ্ঠিত হচ্ছে টিফানির বিয়ের আয়োজন। এতে উপস্থিত থাকছেন পাঁচ শতাধিক অতিথি।

উল্লেখ্য, দ্বিতীয় স্ত্রী মারলার ঘরে ট্রাম্পের একমাত্র সন্তান টিফানি। তবে সৎ ভাই-বোনদের সঙ্গে তার বেশ ভালো সম্পর্ক রয়েছে। যদিও হোয়াইট হাউজের দিনগুলোতে টিফানিকে ট্রাম্পের ‘ভুলে যাওয়া কন্যা’ বলে উল্লেখ করা হতো। কারণ, সেসময় সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন বড় বোন ইভাঙ্কা ট্রাম্প। প্রেসিডেন্ট বাবার পাশে ইভাঙ্কাকেই বেশি দেখা গেছে। সেই তুলনায় অনেকটাই আড়ালে ছিলেন টিফানি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *