বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শিশু আয়াতের বিচ্ছিন্ন মাথা উদ্ধার কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা

বিচারপতি মানিকের নামে ভুয়া ফেসবুক আইডি, থানায় জিডি

বিচারপতি মানিকের নামে ভুয়া ফেসবুক আইডি, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক : 

সুপ্রিম কোর্টের আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিকের নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া আইডি খোলা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) এ বিষয়ে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সাবেক এই বিচারপতির ব্যক্তিগত কর্মকর্তা নূর নবী মিয়া রাজধানীর শাহবাগ থানায় এ জিডি করেন।

জিডিতে বলা হয়েছে, কোন দুষ্কৃতিকারী ব্যক্তি বা মহল বিচারপতির নামে (‘শামসুদ্দিন চৌধুরী মানিক’) উদ্দেশ্যপ্রণোদিত হয়ে ভুয়া ফেসবুক প্রোফাইল অপারেট করছে।

বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের কোনো ফেসবুক আইডি নেই উল্লেখ করে জিডিতে আরও বলা হয়, বিচারপতির ব্যক্তিগত নামে কোন ফেসবুক প্রোফাইল/পেজ/গ্রুপসহ কোন প্রকার সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন অ্যাকাউন্ট খোলেন নাই এবং বিচারপতির পক্ষ হতে তার অনুমোদনক্রমে কোন ধরনের অ্যাকাউন্ট নাই এবং কখনো ছিল না।

জিডিতে আরো বলা হয়, গত ২ নভেম্বর বিচারপতির ওপর উপর কিছু দুষ্কৃতিকারী আক্রমণ চালায়। এ বিষয়ে পল্টন থানায় করা মামলা তদন্তনাধীন রয়েছে। তিনি মনে করেন দুটি ঘটনার মধ্যে যোগসাজস থাকতে পারে। তাই অপকর্মকারী ব্যক্তি ও মহলকে আইনের আওতায় নিয়া আনা অপরিহার্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *