সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট প্রেমিকার ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবিতে আটক ৩ আনন্দে চোখ ভিজে উঠলো: তানিয়া মার্কিন বিচার বিভাগ দুর্নীতিগ্রস্ত: ট্রাম্প

বিএনপি একটি প্রতারক ও ভণ্ড দল : পরশ

বিএনপি একটি প্রতারক ও ভণ্ড দল : পরশ

রংপুর প্রতিনিধি :
বিএনপি একটি প্রতারক ও ভণ্ড দল। মিছিল-মিটিংয়ের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করাই তাদের কাজ। বিএনপি জ্বালাও-পোড়াওয়ের রাজনীতির সঙ্গে জড়িত বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

শনিবার (৫ নভেম্বর) রংপুরে যুবলীগের সম্মেলনের উদ্বোধনকালে রংপুর জিলা স্কুল মাঠে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, ১১ নভেম্বর রাজপথে থাকবে যুবলীগ। এর পর থেকে যুবলীগের দখলেই থাকবে রাজপথ। তখন বোঝা যাবে কত ধানে কত চাল, আর যুবলীগ কত শক্তিশালী। যুবলীগ রাজপথে থাকবে, বিএনপিকে প্রতিহত করবে।

‘জনগণের অধিকার খর্ব করাই বিএনপির কাজ’ উল্লেখ করে তিনি বলেন, মানুষের সঙ্গে প্রতারণা করেই তারা নির্বাচনে যেতে চায়, তাই তাদেরকে প্রত্যাখ্যান করতে হবে।

সমাবেশে যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপি সন্ত্রাসী, চাঁদাবাজ ও জঙ্গিদের পৃষ্ঠপোষকের দল। জনগণকে সঙ্গে নিয়ে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

সমাবেশে আরো বক্তব্য দেন- বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ডিউক চৌধুরী, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজুসহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *