শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৬:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ও তাদের আশ্রয়দাতাদের চাহিদা পূরণে পাশে আছে যুক্তরাষ্ট্র বিএনপির ভেন্যু নিয়ে দ্বিধাদ্বন্দ্ব শুক্রবার কেটে যাবে: হারুন ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচের দিন ঝড়বৃষ্টির শঙ্কা চিকিৎসকরা উপজেলায় যেতে চান না : স্বাস্থ্যমন্ত্রী সচিবরা নিজেদের রাজা মনে করেন: হাইকোর্ট বিএনপি চায় কমলাপুর স্টেডিয়াম, ডিএমপি বলছে বাঙলা কলেজ নারী শিক্ষার প্রসারে বেগম রোকেয়ার অবদান অন্তহীন প্রেরণার উৎস: প্রধানমন্ত্রী ‘বিয়ে’ করছেন শুভ-অন্তরা! দুজনেরই সিদ্ধান্ত বিয়ে করব না: নুসরাত ফারিয়া স্পিকারের সঙ্গে চীন রাষ্ট্রদূতের সাক্ষাৎ হাসপাতালে রোগীদের বারবার একই টেস্ট বন্ধ কর‍তে হবে : মেয়র আতিক নয়াপল্টনে ‘সহিংসতা’র সুষ্ঠু তদন্ত চায় যুক্তরাষ্ট্র ফখরুল সাহেব, হুঁশ হারাবেন না, অবস্থা শিশুবক্তার মতো হবে: হানিফ রাঙ্গাবালীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ  সাঁথিয়ায় অটোবাইক চাপায় প্রাণ গেল শিশুর

বাঁচা-মরার ম্যাচে ব্যাটিংয়ে ক্যারিবীয়রা

বাঁচা-মরার ম্যাচে ব্যাটিংয়ে ক্যারিবীয়রা
ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক : 
দুইবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ হোঁচট খেয়েছে প্রথম ম্যাচেই। স্কটল্যান্ডের বিপক্ষে হারে সুপার টুয়েলভের পথও কঠিন হয়ে গেছে ক্যারিবীয়দের জন্য। আর তাই জিম্বাবুয়ের বিপক্ষে আজকের ম্যাচটি তাদের জন্য একপ্রকার বাঁচা-মরার। এমন সমীকরণ নিয়ে হোবার্টের বেলেরিভে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত ক্যারিবীয় অধিনায়ক নিকোলাস পুরানের।

বিশ্বকাপের প্রথম রাউন্ডেই জমে উঠেছে লড়াই। ছোট দলগুলোর বিপক্ষে হোঁচট খাচ্ছে বড় দলগুলো। একের পর এক চমকে পয়েন্ট টেবিলের হিসেব-নিকেশেও প্রতিমুহূর্তে বদল ঘটছে।

আজ বুধবার দিনের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে আইরিশদের জয়ে জমে উঠেছে গ্রুপ-বি এর লড়াই। টিকে থাকতে হলে জিম্বাবুয়ের বিপক্ষে জিততেই হবে ওয়েস্ট ইন্ডিজকে। হারলেই শেষ হয়ে যাবে বিশ্বকাপ স্বপ্ন।

অন্যদিকে, কিছুটা স্বস্তিতে জিম্বাবুয়ে। উড়তে থাকা সিকান্দার রাজার অলরাউন্ডিং নৈপুণ্যে প্রথম ম্যাচে তারা হারিয়েছে আয়ারল্যান্ডকে।

জিম্বাবুয়ে এই ম্যাচে পাচ্ছে না তাদের নিয়মিত অধিনায়ক ক্রেইগ আরভিনকে। হাঁপানির সমস্যায় তিনি খেলছেন না। তার বদলে অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন রেগিস চাকাভা।

জিম্বাবুয়ে একাদশ

রেগিস চাকাভা (অধিনায়ক ও উইকেটরক্ষক), ওয়েসলে মেদভেরে, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, মিল্টন শাম্বা, টনি মুনুঙ্গা, রায়ান বার্ল, লুক জঙ্গি, তেন্দাই চাতারা, রিচার্ড এনগারাভা ও ব্লেসিং মুজারবানি।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ

কাইল মায়ার্স, জনসন চার্লস, এভিন লুইস, শামারাহ ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক ও উইকেটরক্ষক), রভম্যান পাওয়েল, জেসন হোল্ডার, আকিল হোসেন, ওডিয়েন স্মিথ, আলজেরি জোসেফ ও ওবেদ ম্যাকয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *