বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৬ দিনে ৭৪৫ কোটি ছাড়িয়েছে ‘পাঠান’ পুলের ধারে বসে চুরুট ধরালেন সুস্মিতা দেশে চার হাজার ৬৩৩টি ইটভাটা অবৈধ: সংসদে পরিবেশমন্ত্রী নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে সচেতনতা বৃদ্ধি করতে হবে : মহিলাবিষয়ক প্রতিমন্ত্রী চার্লসের সেঞ্চুরিতে রেকর্ড গড়ে কুমিল্লার জয় মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি : মেয়র আতিক দেশে উচ্চশিক্ষিত বেকার বাড়ছে : রাষ্ট্রপতি আকাশে কেবিন ক্রুকে নারী যাত্রীর থাপ্পড় সাহস থাকলে দেশে আসুন : স্বরাষ্ট্রমন্ত্রী পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট : সংসদে এমপি রহমতুল্লাহ প্ররোচনায় পড়ে র‌্যাবের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা : সংসদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী কারামুক্ত যুবদল নেতা নয়ন ‘ভারতীয় ছবি রিলিজের পক্ষে সবাই থাকলেও আমি নেই’-রাউজানে অভিনেতা রুবেল ইসলামপুরে দৈনিক গণমুক্তি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত অবসরে গেলেন সকলের প্রিয় ফজলু স্যার

বলিউডে অভিষেক হচ্ছে রাবিনার মেয়ের

বলিউডে অভিষেক হচ্ছে রাবিনার মেয়ের

বিনোদন ডেস্ক : 

বলিউডে অভিষেক হতে চলেছে আরও এক স্টার কিডের। তার নাম রাশা টেন্ডন। নাম শুনেই বোঝা যাচ্ছে এক সময়ের সাড়া জাগানো বলি অভিনেত্রী রাবিনা টেন্ডনের কেউ। জ্বি, রাবিনা টেন্ডনের মেয়ে এই সুদর্শিনী রাশা। অভিনেত্রীর খাতায় নাম লেখাতে চলেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের হিন্দুস্তান টাইমসের খবর, খুব শিগগির তিনি রূপালি পর্দায় দেখা যাবে তাকে।

সূত্রের খবর অনুযায়ী, অভিষেক কাপুরের একটি ছবিতে তাকে দেখা যেতে চলেছে আগামী দিনে। এই বছরের গ্রীষ্মকালে ছবিটির শুটিং শুরু হবে।

জানা গেছে, অভিষেক কাপুর তার আগামী সিনেমার জন্য রাশাকে সাইন করিয়েছেন। তবে সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও রাশার চরিত্র কী হবে সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি। এটুকু জানা যাচ্ছে, সিনেমায় রাশা কাজ করবেন সিংঘাম তারকা অজয় দেবগনের ভাইয়ের ছেলে অমন দেবগনের বিপরীতে। অজয়ও থাকছেন এ সিনেমায়। এতে অজয় ব্যতিক্রমী এক চরিত্রে অভিনয় করছেন, যে চরিত্রে এ জনপ্রিয় অভিনেতাকে আগে কখনও দেখা যায়নি। চলতি বছরের গ্রীষ্মকালে সিনেমার শুটিং শুরু হবে।

এবার বলিউডে অভিষেক হচ্ছে রাবিনার মেয়ের - বিনোদন - Premier News Syndicate  Limited (PNS)

অমনকে নিয়ে ইতোমধ্যে বলি পাড়ায় জোর চর্চা শুরু হয়েছে। এখন সব নজর পড়েছে রাশার দিকে। তার অভিনয়ের দক্ষতা দিয়ে তিনি কতটা সবার মন কাড়তে পারেন এখন সেটিই দেখার।

বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ২০২৩ সালের সেরা লঞ্চ হতে চলেছে এই জুটি। দুই স্টার কিডের প্রথম ছবি কেমন হয় এখন সেটিই দেখার পালা।

এই ছবির বিষয়ে ইন্ডাস্ট্রির একজন জানিয়েছেন, গত ১৫ বছর ধরে ভারতীয় সিনেমায় নিজের ছাপ ফেলেছেন অভিষেক। তার কাজ প্রশংসার যোগ্য। তার হাত ধরেই একাধিক তারকা পেয়েছে বলিউড। তিনিই খুঁজে খুঁজে নতুন ট্যালেন্টকে সবার সামনে নিয়ে এসেছেন। এদের মধ্যে বলা যায় সুশান্ত সিং রাজপুত, ফারহান আখতার, রাজকুমার রাও, সারা আলি খান প্রমুখের কথা। তার ছবিতে প্রতিটি চরিত্রকে তিনি এত সুন্দর করে ফুটিয়ে তোলেন যে তা প্রশংসনীয়। এই খবরটা ভারতীয় ছবির জন্য সত্যি সুসংবাদ। ভালো ভাবনা। সূত্র: হিন্দুস্তান টামইস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *