বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট ১৬ বছর পর ডেনমার্ককে হারিয়ে শেষ ষোলো’তে অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়েও তিউনিসিয়ার কান্না রাউজানে ডাকাতির ঘটনায় র‌্যাবের হাতে আরো এক ডাকাত আটক রাউজানে স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় যুবক কারাগারে রাউজানে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ‘আওয়ামী লীগ গরীব দুখী মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে’ -কম্বল বিতরণ অনুষ্ঠানে এমপি মুহিব ডিমলায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা রিজার্ভ কমে ৩৩ বিলিয়নে নেমেছে নিউজিল্যান্ডদের কাছে সিরিজ হারল ভারত তিন নারী রেফারি, ইতিহাস গড়তে যাচ্ছে কাতার বিশ্বকাপ কীর্তি সুরেশের বিয়ে

বরুণ ধাওয়ান বিরল রোগে আক্রান্ত

বরুণ ধাওয়ান বিরল রোগে আক্রান্ত

বিনোদন ডেস্ক : 

সম্প্রতি ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর বিরল রোগে আক্রান্ত হওয়ার খবর জানা গেছে। এতে কপালে চিন্তার ভাঁজ তার অনুরাগীদের। এবার জানা গেল বিরল রোগে আক্রান্ত হয়েছে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানও।

সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে জানান, ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’-এর শিকার তিনি। বরুণের কথায়, করোনা পরবর্তী সময়ে ফের একবার নিজেকে প্রমাণ করবার ইঁদুর দৌড়ে সকলে শামিল হয়ে পড়েছে, ‘যুগ যুগ জিও’র প্রচারে নিজেকে এমনভাবে উজাড় করে দিয়েছিলেন তিনি যেন ‘নির্বাচনী প্রচার চলছে’।

রাজ মেহতা পরিচালিত কমেডি ড্রামা ‘যুগ যুগ জিও’-তে বরুণ ছাড়াও দেখা মিলেছিল কিয়ারা আদভানি, নীতু কাপুর ও অনিল কাপুরের। ২০২২ সালে মুক্তি পাওয়া অন্যতম হিট বলিউড ছবি এটি। বক্স অফিসে ১৩৫ কোটি রুপির ব্যবসা করেছে ‘যুগ যুগ জিও’।
ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে করোনা পরবর্তী সময় নিয়ে বরুণ বলেন, যেই মুহূর্তেই আমরা দরজা খুললাম আবার সেই ইঁদুর দৌড়ে ঝাঁপিয়ে পড়লাম। কতজন মানুষ বুকে হাত দিয়ে বলতে পারবে তারা বদলেছে? আমি তো দেখছি লোকজন আরও বেশি পরিশ্রম করছে! সত্যি বলতে আমি নিজে যুগ যুগ জিও-র জন্য এতটাই পরিশ্রম করেছি, যে আমার মনে হচ্ছিল যেন কোনও নির্বাচনী প্রচার চালাচ্ছি আমি। সত্যিই নিজের উপর বড্ড চাপ দিয়ে ফেলেছিলাম।

তবে আপতত সব দৌড়ঝাঁপ বন্ধ করে দিয়েছেন বরুণ। কারণ হিসেবে অভিনেতা জানান তার শারীরিক পরিস্থিতির কথা। বরুণ বলেন, আমি জানতাম না আমার সঙ্গে কী ঘটছে। আমার একটা সমস্যা দেখা দিয়েছে, যেটাকে বলে ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’। মূলত এই রোগে শরীরের ব্যালেন্স বজায় রাখতে সমস্যা হয়। তার মধ্যেই আমি মারাত্মক পরিশ্রম করে ফেলেছি। কারণ আমরা সবাই দৌড়াচ্ছি, কেউ জানতে চাইছে না কেন। আমাদের সবার এইখানে থাকবার একটা নির্দিষ্ট কারণ রয়েছে, আমি সেই কারণটা খোঁজার চেষ্টা করছি। আশা করছি, মানুষ নিজেরটা খুঁজে নেবে।

উল্লেখ্য, ভেস্টিবুলার সিস্টেমে গোলমাল হলেই ভার্টিগোর সমস্যা দেখা যায়। যেকোনও সময় শরীরের ভারসাম্য বিগড়ে যেতে পারে। যেসব স্নায়ু দেহের ভারসাম্য রক্ষা করে তা নিয়ন্ত্রণ করে মস্তিষ্কের এই অংশ (ভেস্টিবুলার সিস্টেম)। বরুণের এই সিস্টেমে গোলমাল দেখা দিয়েছে।

আগামীতে বরুণকে দেখা যাবে ভেড়িয়া ছবিতে। এই হরর কমেডি পরিচালনার দায়িত্বে রয়েছেন অমর কৌশিক। বরুণ ছাড়াও এই ছবিতে থাকছেন কৃতী শ্যানন, অভিষেক বন্দ্যোপাধ্যায়রা। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে ‘ভেড়িয়া’। সূত্র: ইন্ডিয়া টুডে, হিন্দুস্তান টাইমস, পিংকভিলা, জিনিউজ, ডিএনএ ইন্ডিয়া।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *