শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রোমান্টিক সিনেমায় আর অভিনয় করবেন না রণবীর বাংলাদেশি সমর্থকদের জন্য নাচবেন মেসি : আগুয়েরো রাজধানীর অলিগলিতে সতর্ক অবস্থানে আওয়ামী লীগ কর্মীরা খালেদা জিয়ার বাসভবনের আশপাশে আরো পুলিশ মোতায়েন বাংলাদেশের পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাকর্মীরা ঘরে না ঢোকা পর্যন্ত আমরা পাহারায় থাকব : নিখিল সমাবেশ ঘিরে যে আতঙ্ক ছিল, আজ নেই: ডিবিপ্রধান নেতাকর্মীরা পাহারাদার হিসেবে আছেন: মায়া পূর্বাঞ্চলের পরিস্থিতি খুবই জটিল: জেলেনস্কি রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১৯ কক্সবাজারের কালো টপসে ঝলমলে মিম হলুদ জার্সিতে নেইমারের ভবিষ্যৎ অনিশ্চিত হেলিকপ্টারে চলছে র‌্যাবের টহল পাঁচবিবিতে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় পারমাণবিক অস্ত্র ব্যবহার করলে সে দেশ মানচিত্র থেকে মুছে যাবে : পুতিন

প্রাক্তন স্ত্রীকে নিয়ে উড়াল দিলেন আমির

প্রাক্তন স্ত্রীকে নিয়ে উড়াল দিলেন আমির

বিনোদন ডেস্ক : 

দীর্ঘ ১৬ বছর সংসারের পর কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছেন আমির খান। গত বছরের জুলাই মাসে তারা যৌথভাবে বিচ্ছেদের ঘোষণা দেন। তবে স্বামী-স্ত্রী সম্পর্কের ইতি ঘটলেও বন্ধু ও কাছের মানুষ হিসেবে দুজনের মধ্যে সংযোগ থাকবে বলেও জানান তারা। সেই কথার প্রমাণও মিলেছে একাধিকবার।

কখনও তারা একসঙ্গে লাইভে এসে ভক্তদের সঙ্গে কথা বলেছেন, কখনও আবার একসঙ্গে কাজ করেছেন। কিছুদিন আগে আমিরের প্রথম সংসারের কন্যা ইরা খানের বাগদানের অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন কিরণ।

এবার প্রাক্তন স্ত্রীকে নিয়ে উড়াল দিলেন আমির খান। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) মুম্বাই বিমানবন্দরে তাদের দুজনকে একসঙ্গে হাজির হতে দেখা গেছে। সঙ্গে ছিলেন এই দম্পতির একমাত্র সন্তান আজাদ খান।

একটি ভিডিওতে দেখা যায়, স্ত্রী ও সন্তানকে নিয়ে একই গাড়িতে করে বিমানবন্দরে আসেন আমির খান। এ সময় অভিনেতার পরনে নেভি ব্লু রঙের টি-শার্ট দেখা গেছে। আর তার চুল-দাড়িতে সাদা রঙের উপস্থিতি। অন্যদিকে কিরণ তার চুলে নীলচে রঙে ফাঙ্কি স্টাইল করেছেন।

সন্তানকে নিয়ে আমির ও কিরণ ঠিক কোথায় যাচ্ছেন, সে বিষয়ে কোনও তথ্য অবশ্য পাওয়া যায়নি। তবে বিচ্ছেদের পরও যে তারা একসঙ্গে আছেন, এটা দেখেই ভক্তদের মনে স্বস্তি।

আমির খান কিছুদিন আগেই জানিয়েছেন, তিনি অভিনয় থেকে বিরতিতে যাচ্ছেন। আগামী দেড় বছর কোনও প্রজেক্টে অভিনয় করবেন না। কেবল পরিবার ও নিজেকে সময় দেবেন। নিজের কথার বাস্তবায়ন করতে মোটেও দেরি করলেন না ‘থ্রি ইডিয়টস’ তারকা। সূত্র: হিন্দুস্তান টাইমস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *