মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনবাগে এক বিদ্যালয়ের ৪৩ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীর সকলেই ফেল! ১০ শিক্ষক অবরুদ্ধ সুইস বাধা ডিঙিয়ে শেষ ষোলোয় ব্রাজিল রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট প্রেমিকার ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবিতে আটক ৩

পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে পান্থ কানাই, ফারিণের অভিষেক

পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে পান্থ কানাই, ফারিণের অভিষেক

বিনোদন ডেস্ক

পান্থ কানাইকে বলা হয় লোক ও রক ঘরানার জাত সংগীতশিল্পী। যিনি একাধারে মিউজিশিয়ান ও কণ্ঠশিল্পী। সংগীতের তিন দশকের ক্যারিয়ার। শেষ চমক দেখালেন ‘কোক স্টুডিও বাংলা’য়। তবে ক্যারিয়ারের এই পর্যায়ে একেবারে নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই জাত-শিল্পী। প্রথমবার অভিনয় করছেন পান্থ কানাই। তাও আবার শুরুটা হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে। তার সঙ্গে আছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এই সিনেমা দিয়েই ঢালিউডে অভিষেক হচ্ছে তার।

রোববার (৬ নভেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন পান্থ কানাই নিজেই।

পান্থ কানাই বলেন, রোববার (৬ নভেম্বর) থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। প্রথমদিনেই শুটিংয়ে অংশ নেন পান্থ কানাই।
পান্থ কানাই বলেন, প্রথমবারের মতো সিনেমায় অভিনয় করছি। তাও আবার পূর্ণদৈর্ঘ্য সিনেমা। এটা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা। প্রথম দিন শুটিংয়ে আমার অভিনয় দেখে ইউনিটের সবাই ভালো বলেছেন। সহযোগিতা করেছেন। গানের পাশাপাশি এখন থেকে অভিনয়েও মনযোগী হবো।

আর এই সিনেমার মাধ্যমেই দেশীয় চলচ্চিত্রে সূচনা হতে যাচ্ছে টিভি ও ওয়েব কনটেন্টের সাম্প্রতিক সবচেয়ে উজ্জ্বল মুখ তাসনিয়া ফারিণের। তিনি এর আগে ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’-তে কাজ করেছেন। এরমধ্যে কাজ করার কথা জানিয়েছেন টলিউডের অতনু ঘোষের ‘আরও এক পৃথিবী’ সিনেমায়। তবে সেসব ছাপিয়ে ফারিণ এবার কাজ করছেন ঢালিউডের সিনেমায়।

ছবিটির নাম ‘দাহকাল’। নির্মাণ করছেন মঈন হাসান ধ্রুব। এতে পান্থ কানাই ও তাসনিয়া ফারিণ ছাড়াও অন্যতম চরিত্রে আছেন ‘স্বপ্নজাল’-‘পরাণ’-খ্যাত ইয়াশ রোহান।

এতে পান্থ কানাই অভিনয় করছেন একটি অ্যাড এজেন্সির মালিক হিসেবে। অন্যদিকে ফারিণ হচ্ছেন মডেল। মূলত এজেন্সি প্রধান ও মডেলের মধ্যে নানা ঘটনা দিয়ে সাজানো হয়েছে ‘দাহকাল’-এর গল্প।

প্রথম অভিনয়ের অভিজ্ঞতা শেয়ার করে পান্থ কানাই বলেন, প্রথমে খুব নার্ভাস ছিলাম। পরে ডিরেক্টরের সাহস ও ধমক খেয়ে চেষ্টা করি। এরপর দেখলাম ভালোই পারছি! এক একটি শট শেষ হচ্ছে, আর তালি পাচ্ছি ইউনিটের। অনেকেই বলছিলেন, আমি নাকি জাত অভিনেতা! এসব শুনে বেশ আত্মবিশ্বাস ফিরে পেয়েছি। আমি তো ভাবছি, এখন থেকে গানের পাশাপাশি নিয়মিত অভিনয় করবো। এটা বেশ মজার।

এদিকে সহশিল্পী তাসনিয়া ফারিণেও বেশ মুগ্ধ এই গানের মানুষ। ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’ হয়ে ‘কারাগার’ দেখে ফারিণের অভিনয়ে মুগ্ধতায় ভাসলো দুই বাংলার ওটিটি দর্শক। এই অভিনেত্রী প্রসঙ্গে পান্থ কানাই বললেন, ‘ফারিণ ফ্যান্টাস্টিক। এত সাবলীল একজন অভিনেত্রী, যেটা কাছ থেকে না দেখলে টের পাওয়া যাবে না। আর মানুষ হিসেবেও সে অসাধারণ। আমার অন্তত তা-ই মনে হয়েছে একসঙ্গে কাজ করে।’

জানা গেছে, ‘দাহকাল’-এর শুটিং এখন মাঝপথে আছে। প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা আসছে বছরের প্রথমাংশে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *