সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতির কাছে সাত দেশের দূতের পরিচয়পত্র পেশ ঢাবি’র ১১৩ শিক্ষার্থীকে বহিষ্কার মানুষ হত্যা করাই বিএনপির রাজনীতি : আমু রাজস্থলীতে ইট বোঝাই ট্রাক উল্টে গেলেও বেঁচে গেলো চালক বকশীগঞ্জে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার উত্তরবঙ্গে কোনো জঙ্গি নাই : র‍্যাব মহাপরিচালক পার্বত্য চট্টগ্রামের সীমান্ত সড়ক প্রকল্প পরিদর্শন করলেন সেনাপ্রধান মীরসরাইয়ে মসজিদের জন্য ২৮ শতক জমি দান করলেন শিক্ষক আবুল কালাম বেড়েই চলছে ইজিবাইক; প্রতিনিয়ত দূর্ঘটনার কবলে পথচারীরা চিলমারীতে ইট ভাটায় অভিযান : ২লাখ টাকা জরিমানা পত্নীতলায় উপজেলার বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন ডিসি বিএনপি রিমোট কন্ট্রোল নেতৃত্বে চলছে : কাদের কলমাকান্দায় গ্রাম উন্নয়ন কমিটির কর্মশালা অনুষ্ঠিত সাঁথিয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু : পরিবারের দাবি হত্যা খানসামায় অনুমোদনবিহীন সার তৈরি করায় জরিমানা

পুলিশ সর্বদা আইন-শৃঙ্খলা রক্ষার কাজ করে : ডিএমপি কমিশনার

পুলিশ সর্বদা আইন-শৃঙ্খলা রক্ষার কাজ করে : ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক : 

পুলিশ সর্বদা আইন-শৃঙ্খলা রক্ষার কাজ করে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার অতিরিক্ত আইজিপি খন্দকার গোলাম ফারুক।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে ডিএমপি ওয়ারী বিভাগ আয়োজিত ধলপুর কমিউনিটি সেন্টারে শীতার্ত অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, পুলিশ সর্বদা আইন-শৃঙ্খলা রক্ষার কাজ করে। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পুলিশ মানবিক কাজও করে থাকে। করোনা মহামারির সময়ে যখন নিম্নবিত্ত, মধ্যবিত্ত, দুস্থ, অসহায় মানুষের কোনো কাজ ছিল না তখন পুলিশ তাদের বেতনের টাকা বাঁচিয়ে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করেছে।

তিনি বলেন, আপনাদের এলাকায় যারা মাদকসেবী, মাদক কারবারি এবং বিভিন্ন অপরাধে জড়িত তাদের তথ্য দিয়ে আমাদের সহায়তা করবেন। আপনাদের সন্তান, আত্মীয়-স্বজন মাদকের কারবারসহ কোনো ধরনের অপরাধে জড়িয়ে পড়লে সেই তথ্য দিয়েও আমাদের সহযোগিতা করবেন। আপনারা তথ্য দিয়ে আমাদের সহায়তা করলে আপনার এলাকায় শান্তি বিরাজ করবে।

খন্দকার গোলাম ফারুক আরও বলেন, আপনারা সহযোগিতার হাত না বাড়ালে পুলিশের পক্ষে সব ধরনের তথ্য পাওয়া সম্ভব নয়। পুলিশ যেমন বিপদে-আপদে আপনাদের পাশে দাঁড়ায়, তেমনি তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করা আপনাদেরও নৈতিক দায়িত্ব। আপনাদের সঙ্গে নিয়েই আমরা ভালো কাজ করতে চাই। সমাজে ভালো কাজের জন্য সবার সহযোগিতা কামনা করছি।

অনুষ্ঠানে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কশিনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমানসহ ডিএমপির বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *