বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট ১৬ বছর পর ডেনমার্ককে হারিয়ে শেষ ষোলো’তে অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়েও তিউনিসিয়ার কান্না রাউজানে ডাকাতির ঘটনায় র‌্যাবের হাতে আরো এক ডাকাত আটক রাউজানে স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় যুবক কারাগারে রাউজানে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ‘আওয়ামী লীগ গরীব দুখী মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে’ -কম্বল বিতরণ অনুষ্ঠানে এমপি মুহিব ডিমলায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা রিজার্ভ কমে ৩৩ বিলিয়নে নেমেছে নিউজিল্যান্ডদের কাছে সিরিজ হারল ভারত তিন নারী রেফারি, ইতিহাস গড়তে যাচ্ছে কাতার বিশ্বকাপ কীর্তি সুরেশের বিয়ে

পাবনা জেলা পরিষদ নির্বাচনের সদস্য পদপ্রার্থী হাজী ফারুকের ব্যাপক জনপ্রিয়তা সৃষ্টি

সরকার আরিফ ইফতেখার, পাবনা প্রতিনিধি : পাবনা জেলা পরিষদ নির্বাচনে আগামী ১৭ অক্টোবর ভোট গ্রহণকে কেন্দ্র করে সদস্য পদে প্রার্থী ও ভোটারদের মধ্যে ব্যাপক উৎসব উদ্দীপনা ও আনান্দঘন পরিবেশের সৃষ্টি হয়েছে। আগামী ১৭  অক্টোবর সারাদেশের ন্যায় পাবনায় অনুষ্টিত হবে পাবনা জেলা পরিষদ নির্বাচনের সদস্য পদে ভোট গ্রহণ। আর এই নির্বাচনকে ঘিরে (পাবনা সদর ৭নং ওয়ার্ড) সদস্য পদে হাজী ফারুকের ব্যাপক জনপ্রিয়তা দেখা গিয়েছে। পাবনা সদর উপজেলার ইউনিয়ন ইউনিয়নে এখন পোষ্টার , ফেস্টুন ও বেনারে ছেয়ে গেছে।
উপজেলার ১০ টি ইউনিয়নের  চেয়ারম্যান ও মেম্বর সাথে কথা বলেও হাজী ফারুকের জনপ্রিয়তার কথা তাদের মুখে শোনা যাচ্ছে। চেয়ারম্যান ও মেম্বররা বলছেন স্বার্থ বিহীন প্রার্থী যদি থাকে তাহলে হাজী ফারুক ভাই আছে। পাবনা সদর ৭ নং ওয়ার্ড সদস্য পদে প্রার্থী হিসেবে হাজী ফারুকের জয়ের মালা হবে বলে আমরা জনপ্রতিনিধিরা মনে করছি। তবে তাকে ভোট কেন দেবেন এমন প্রশ্নের উত্তরে চেয়ারম্যান ও মেম্বররা জানান , তাকে ভোট দেবো এই কারণে যে তিনি একজন সম্ভ্রান্ত পরিবারের ছেলে , ধনী ব্যাক্তি, সমাজ সেবক , ন্যায় বিচারক সত্যবাদী এবং তার কোন লোভ লালসা নেই। বর্তমানে তিনি অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাড়িয়ে তাদেরকে সব সময় সাহায্য সহযোগীতা করে আসছেন। আর যে মানুষ অন্ধ, বোবা , অসহায় , প্রতিবন্ধীদের কর্মসংস্থান করেন এবং তাদেরকে বাঁচাতে কাজ করেন সে মানুষটা কখনও খারাপ মানুষ হতে পারেনা। সেই প্রকৃত ভালো মানুষ। আর তার মতো ভালো মানুষকে যদি আমরা ভোট না দেই তাহলে আমরা সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কখনও কাজ করতে পারবোনা। তাই আমরা মনে করি আগামী ১৭ ই অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে পাবনা সদর ৭ নং ওয়ার্ডে সদস্য পদে হাজী ফারুক ভাইকে বিপুল ভোট দিয়ে আমরা তাকে জয়ী করবো। আর তিনি জয়ী হলে অবশ্যই আমরা জেলা পরিষদের সকল উন্নয়নমূলক কাজ তাকে সঙ্গে নিয়ে সুন্দর সুষ্ঠ ও সুশৃঙ্খলভাবে করে পাবনা জেলাকে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে পারবো বলে আমরা আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *