মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনবাগে এক বিদ্যালয়ের ৪৩ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীর সকলেই ফেল! ১০ শিক্ষক অবরুদ্ধ সুইস বাধা ডিঙিয়ে শেষ ষোলোয় ব্রাজিল রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট প্রেমিকার ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবিতে আটক ৩

পাবনায় সাবেক ছাত্রনেতা সুইটসহ ২ জনের বহিষ্কার আদেশ প্রত্যাহার 

পাবনা প্রতিনিধি :
পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইটের বহিষ্কার আদেশ প্রত্যাহার করেছে বিএনপি। শনিবার (২২ অক্টোবর) বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কারাদেশ প্রত্যাহার করে দলটি।
প্রেস বিজ্ঞপ্তিতে দলের সকল সিদ্ধান্ত মেনে চলা, শৃঙ্খলা মেনে দলকে অধিকতর শক্তিশালী ও গতিশীল করতে ভূমিকা পালন এবং দলের নিয়মনীতি ও শৃঙ্খলা অনুসরণ করতে অন্যান্য সহকর্মী-নেতাকর্মীকে উদ্ধুদ্ধ করতে নির্দেশ দেওয়া হয়।
একইসাথে পাবনা সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাশেদ রানা ও পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রেজওয়ান হোসেন হৃদয় এর বহিষ্কার আদেশ প্রত্যাহার করে দলীয় শৃঙ্খলা অনুসরণ করতে নির্দেশ দেওয়া হয়েছে।
বহিষ্কার আদেশ প্রত্যাহারের সংবাদটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সন্তোষ প্রকাশ করে তৃণমূল বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে নেতাকর্মীরা উচ্ছ্বসিত মনোভাবে আবারো একসাথে রাজপথে আন্দোলন-সংগ্রাম করার আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য, গত বছরের ২৭ ডিসেম্বর পাবনায় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির সমাবেশে বিচ্ছিন্ন ঘটনায় ছাত্রদলের সাবেক ৩ নেতাকে বহিষ্কার করে বিএনপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *