সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৭:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুই মামলায় জামিন পেলেন মাহিয়ার স্বামী রকিব  এনায়েতপুরে স্বাধীনতার মাসে নৌকা প্রতীকে ভোট দেয়ার শপথ সমাবেশ জনগণের মুখের হাঁসি ধরে রাখাই আমার লক্ষ্য মহিপুরে দেড় কোটি টাকার অবৈধ হাঙ্গর শাপলাপাতা ও নাংলা মাছ জব্দ রংপুর চেম্বারে ব্যবসায়ীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত  রুমায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ : আহত ১৪ ঘোড়াঘাট আরসি বালিকা বিদ্যালয়ে বিদায় ও বরণ অনুষ্ঠান কলমাকান্দায় উপকারভোগীদের মাঝে সহায়তা প্রদান নওগাঁয় আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ সন্ত্রাসী আটক নওগাঁয় ব্যবসায়ির ১৪ লাখ টাকা ছিনতাই : গ্রেফতার ২ নওগাঁয় উদ্যোক্তা মেলায় ১৬ লাখ টাকার বেচাকেনা : সময় বৃদ্ধির দাবী একডালা ইউনিয়ন আ.লীগের সভাপতি ফটিক সম্পাদক মজিদ কলাপাড়া আইনজীবী কল্যাণ সমিতির সভাপতি নাথুরাম : সম্পাদক আনোয়ার নির্বাচিত গলাচিপায় ইউএনও’র প্রেস ব্রিফিং কলাপাড়ায় কোরআনে হেফজ সবক অনুষ্ঠান অনুষ্ঠিত

পাইকগাছায় দোকানঘর দখল চেষ্টায় হামলা ভাংচুর ও মারপিটে আহত ২

পাইকগাছায় দোকানঘর দখল চেষ্টায় হামলা ভাংচুর ও মারপিটে আহত ২

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :
খুলনার পাইকগাছায় লোভের বসবর্তী হয়ে বিক্রেতা পুনরায় দেশিয় অস্ত্র শস্ত্র নিয়ে দোকান ঘর দখল চেষ্টায় হামলা, ভাংচুর ও মারপিটে ক্রেতাসহ দুইজন কে আহত করেছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করেছে। পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।
অভিযোগে জানা যায়, উপজেলার চককাওয়ালী গ্রামের আব্দুর সবুর গাজী ও তার স্ত্রী রহিমা খাতুনের চাঁদখালী বাজারের নিমতলায় সরকারি জায়গা দখল করে। তাদের অধীনে কিছুদিন দখল থাকার পর আব্দুর সবুর গাজী কাটাবুনিয়া গ্রামের আব্দুর রহমান গাজী ও তার স্ত্রী সুমা খাতুনের কাছে ৩০০ টাকার স্ট্যাম্পে বিগত ২০০৯- ২০১০ সালে ১ লাখ ৪৪ হাজার টাকায় পজিশন বিক্রয় করে। আব্দুর রহমান ক্রয় করার পর সেখানে সেমি পাকা স্থাপনা করে জুতার দোকান পরিচালনা করে আসছে। সু-চতুর আব্দুর সবুর ওই দোকান ঘরটি বৃহস্পতিবার (৯মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে ইমান আলী, জাহিদ হাসানসহ ১৫/২০ জন লোক আব্দুর রহমানের জুতার দোকানে দেশিয় অস্ত্র শস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে। প্রথমে সিসি ক্যামেরা ভাংচুর, পরে দোকানে উঠে টেবিল, গ্লাস ভাংচুরপূর্বক মালামাল তছনছ করে আব্দুর রহমান ও ইদ্রিসকে মারপিট করে জখম করে দোকান ঘরটি দখলের চেষ্টা করে। স্থানীয় লোকজন আব্দুর রহমান ও ইদ্রিসকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আব্দুর রহমানের শারিরীক অবস্থা আশংকা জনক বলে জানায়।
আহত আব্দুর রহমান ও ইদ্রিস জানান, এ ঘটনায় আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি। এ দিকে থানার এসআই আনজির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
বা/খ: এসআর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *