মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৬:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
চৌহালীতে  জনবল সংকটে প্রাথমিক শিক্ষা  কার্যক্রম ব্যাহত সিরাজগঞ্জে ৩৪৬ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার বানারীপাড়ায় আ. রব সেরনিয়াবাতের জন্মদিন উদযাপন রমযান মাসজুড়ে অসহায় গরীব রোজাদারদের ভরসা চেয়ারম্যান শাকিল সিরিজ জয় নিশ্চিতের মিশনে দুরন্ত বাংলাদেশ বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন বেলকুচির সাবেক এমপিএ ড. আবু হেনার প্রথম জানাজা সম্পন্ন  সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপি-জামায়াতের নেই: হানিফ রাবিতে স্নাতক ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদন চার লক্ষাধিক  সরাসরি বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কায় শ্রীলঙ্কা যুবলীগ নেতা গোলাপের মৃত্যুতে এমপি এনামুল হকের শোক প্রকাশ  আমার লাশ যেন কাউকে দেখতে দেয়া না হয়: মৌসুমী ঈশ্বরদীতে সংবাদ সম্মেলনে মায়ের উপর নির্যাতনের বিচার চাইলেন ছেলে  বিএনপি নেতারা অসংলগ্ন প্রলাপ করছেন : ওবায়দুল কাদের নির্বাচনে গণমাধ্যমকর্মীদের বাধা দিলে ৭ বছরের জেল

নীতিমালা প্রত্যাহারের দাবিতে রাজশাহীতে বাইকারদের মানববন্ধন 

নীতিমালা প্রত্যাহারের দাবিতে রাজশাহীতে বাইকারদের মানববন্ধন 

রাজশাহী ব্যুরো :
ভিত্তিহীন সকল নীতিমালা প্রত্যাহার ও বাইকারদের অধিকার আদায়ের দাবিতে রাজশাহীতে শান্তিপূর্ণ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১০ মার্চ) সকাল ১০ টায় রাজশাহী নগরীর অলোকার মোড়ে রাজশাহী বাইকার্স ক্লাব’র (RBC) আয়োজনে রাজশাহী ও রাজশাহীর পার্শ্ববর্তী জেলার বিভিন্ন বাইকার সংগঠনের শতাধিক সদস্যরা এই মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন।
কর্মসূচিতে কে আর বাইক সেন্টারের  সত্বাধিকারী কে.আর. কোয়েল, ঘোস্ট রাইডার্স স্টেশন, রাজশাহী’র  ব্যবস্থাপনা পরিচালক পিয়াস জিআরজেড, মোটরসাইকেল ভ্যালী বাংলাদেশের সিইও আবু সাঈদ মাহমুদ হাসান, নিলয় মটরস রাজশাহী’র ম্যানেজার আনোয়ার পারভেজ ও নেসকো কর্মকর্তা আসিফ উল বাশার অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
রাজশাহী বাইকার্স ক্লাব (RBC) এর সভাপতি মোঃ আব্দুল আওয়াল’র সভাপতিত্বে কর্মসূচি থেকে বাইকার বিরোধী সকল অযৌক্তিক খসড়া নীতিমালা প্রত্যাহার এবং পদ্মা সেতু ও কর্ণফুলী টানেল বাইক চলাচলের জন্য উন্মুক্ত করার দাবি জানানো হয়।
বা/খ:জই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *