বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী নয়াপল্টনেই বিএনপির গণসমাবেশ হবে : মির্জা আব্বাস এএসপি আনিস হত্যায় ১৫ জনের বিরুদ্ধে চার্জশিট রাজধানীসহ সারাদেশের কমছে তাপমাত্রা বিশ্বকাপে অশ্লীলতার শিকার নোরা! আইএসের শীর্ষ নেতা নিহত রসিক নির্বাচনে ১০ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় ১০ জঙ্গি ফের ৫ দিনের রিমান্ডে শিশু আয়াতের বিচ্ছিন্ন মাথা উদ্ধার কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান

ধর্ষণ মামলায় অভিযুক্ত শ্রীলংকান ক্রিকেটারের জামিন

ধর্ষণ মামলায় অভিযুক্ত শ্রীলংকান ক্রিকেটারের জামিন

স্পোর্টস ডেস্ক : 
টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন ধর্ষণের অভিযোগে গ্রেফতার শ্রীলংকান ক্রিকেটার দানুশকা গুনাথিলাকা জামিন পেয়েছেন। ঘটনার ১১ দিন পর কিছু শর্ত দিয়ে তার জামিন মঞ্জুর করেন সিডনির ডাউনিং সেন্টার লোকাল কোর্ট।

লংকান এই ব্যাটার পারকেলা জেল থেকে অডিওভিজুয়াল লিঙ্কের মাধ্যমে আদালতের এই সিদ্ধান্ত জানতে পারেন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) গুনাথিলাকার জামিন মঞ্জুর করেন ম্যাজিস্ট্রেট জ্যানেট ওয়াহলকুইস্ট। তবে অস্ট্রেলিয়া ছেড়ে পালিয়ে যেতে পারেন ও অভিযুক্তকারী সেই নারীর নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করে জামিনের বিরোধিতা করেন পুলিশ প্রসিকিউটর কেরি-অ্যান ম্যাককিনন।

এ বিষয়ে ওয়াহলকুইস্ট জানান, একজন অস্ট্রেলিয়ান নাগরিক এই ধরনের অভিযোগে যেভাবে জামিন পেতেন, সেটা বিবেচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আর গুনাথিলাকার পক্ষের আইনজীবী মুরুগান থানগারাজ জামিনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বলেন, এই ধরনের পরিস্থিতিতে অবশ্যই তিনি জামিন পেতে পারেন। কর্তৃপক্ষের তদন্তে পূর্ণ সহযোগিতা করেছেন গুনাথিলাকা। পাসপোর্টও জমা দিয়ে রেখেছেন, তাই অস্ট্রেলিয়া থেকে পালানোর কোনও সুযোগ নেই তার।

জামিন পেতে গুনাথিলাকাকে দেড় লাখ অস্ট্রেলিয়ান ডলার জরিমানা দিতে হয়েছে। এছাড়া যেসব শর্তে তিনি জামিন পেয়েছেন তার মধ্যে অন্যতম টিন্ডার কিংবা অন্য কোনও ডেটিং অ্যাপস ব্যবহার করতে পারবেন না,বিদ্যমান সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ঢুকতে হলে তার লিগ্যাল টিমের সহায়তা নিতে হবে।

এদিকে আগামী ১২ জানুয়ারি আদালতে এই মামলা আবারও উঠবে। ততদিন একটি নির্দিষ্ট ঠিকানায় থাকতে হবে তাকে এবং প্রতিদিন পুলিশের কাছে রিপোর্ট করতে হবে।

এর আগে এক অস্ট্রেলিয়ান তরুণীর সঙ্গে তার অসম্মতিতে শারীরিক সম্পর্ক করায় গত ৬ নভেম্বর সিডনিতে টিম হোটেল থেকে গ্রেফতার হন গুনাথিলাকা। পরে কারাগারে পাঠানো হয় লঙ্কান ব্যাটসম্যানকে। ১১ দিন পর এবার জামিন পেলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *