শনিবার, ১০ জুন ২০২৩, ০৬:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংলাপের আশার প্রদীপ এখনও নেভেনি: কাদের রাসিক নির্বাচনে ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জনির প্রচার মিছিলে জনতার ঢল নিষেধাজ্ঞা অমান্য করে বরফ কল চালু : বন্ধ করলো নৌ-পুলিশ কোরবানি ঈদ সামনে পাবনা-সিরাজগঞ্জে ভেজাল ভুসি ও ওষুধের রমরমা ব্যবসা রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প :২ লক্ষ ৯৮ হাজার টাকার যন্ত্রাংশসহ ৪ চোর আটক  মীরসরাইয়ে লোকালয় থেকে বিরল প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার তালায় কনের পিতাকে জরিমানা, পালিয়েছে বর! শাহজাদপুরে প্রফেসর ডা.এমএ মতিন ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন ‘সব ক্ষেত্রে বাংলাদেশ বিশ্বের সেরা হবে’ বিএনপির সঙ্গে সংলাপের প্রয়োজন নেই: তথ্যমন্ত্রী সরকার জোর করে ক্ষমতায় টিকে আছে : মির্জা ফখরুল পদযাত্রা কর্মসূচির রুট ঘোষণা করেছে বিএনপি ট্রাক-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ কাপ্তাইয়ের মোশাররফ রাঙ্গামাটি জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত  চিলমারীতে জাতীয় শ্রমিকলীগের কর্মী সভা অনুষ্ঠিত 

দ.আফ্রিকায় ট্রাকের সাথে বাসের ধাক্কায় ১৬ শিশু শিক্ষার্থী নিহত

দক্ষিণ আফ্রিকার ডারবানের প্রায় ৩০০ কিলোমিটার উত্তরে মহাসড়কে শুক্রবার একটি বড় ট্রাকের সাথে বাসের ধাক্কায় কমপক্ষে ১৬ শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। আঞ্চলিক সরকার একথা জানিয়েছে। খবর এএফপি’র।

দেশটির কয়াজুলু-নাতাল প্রদেশের পরিবহণ মন্ত্রণালয় এ ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ১৬ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে।
স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, বাসটিতে মোট ১৯ জনকে বহন করা হচ্ছিল। এদের মধ্যে তিনজন প্রাপ্ত বয়স্ক ছিলেন। নিহত শিশুদের বয়স ৫ থেকে ১২ বছরের মধ্যে ছিল।

আঞ্চলিক পরিবহণ মন্ত্রী সিফো হলমুকা এক বিবৃতিতে বলেন, এভাবে ‘অনেক শিশুর চিরতরে চলে যাওয়া খুবই মর্মান্তিক।’
এস্বাতিনী সীমান্তবর্তী পঙ্গোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দক্ষিণ আফ্রিকার সড়কগুলো মহাদেশটির অন্যান্য দেশের তুলনায় অনেক ভাল হলেও দেশটির অধিকাংশ দুর্ঘটনার জন্য বেপরোয়া গাড়ি চালানোকে দায়ী করা হয়ে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *