সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মাদরগঞ্জে কৃষি মেলার উদ্বোধন দুই মামলায় জামিন পেলেন মাহিয়ার স্বামী রকিব  এনায়েতপুরে স্বাধীনতার মাসে নৌকা প্রতীকে ভোট দেয়ার শপথ সমাবেশ জনগণের মুখের হাঁসি ধরে রাখাই আমার লক্ষ্য মহিপুরে দেড় কোটি টাকার অবৈধ হাঙ্গর শাপলাপাতা ও নাংলা মাছ জব্দ রংপুর চেম্বারে ব্যবসায়ীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত  রুমায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ : আহত ১৪ ঘোড়াঘাট আরসি বালিকা বিদ্যালয়ে বিদায় ও বরণ অনুষ্ঠান কলমাকান্দায় উপকারভোগীদের মাঝে সহায়তা প্রদান নওগাঁয় আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ সন্ত্রাসী আটক নওগাঁয় ব্যবসায়ির ১৪ লাখ টাকা ছিনতাই : গ্রেফতার ২ নওগাঁয় উদ্যোক্তা মেলায় ১৬ লাখ টাকার বেচাকেনা : সময় বৃদ্ধির দাবী একডালা ইউনিয়ন আ.লীগের সভাপতি ফটিক সম্পাদক মজিদ কলাপাড়া আইনজীবী কল্যাণ সমিতির সভাপতি নাথুরাম : সম্পাদক আনোয়ার নির্বাচিত গলাচিপায় ইউএনও’র প্রেস ব্রিফিং

দুর্নীতি মামলায় নায়ক বনি সেনগুপ্তকে জিজ্ঞাসাবাদ

দুর্নীতি মামলায় নায়ক বনি সেনগুপ্তকে জিজ্ঞাসাবাদ

টলি অভিনেতা বনি সেনগুপ্তকে জিজ্ঞাসাবাদ করেছে ভারতীয় আর্থিক তদন্তকারী সংস্থা (ইডি)। নিয়োগ দুর্নীতি মামলায় জেরা করেছে তাকে।
বৃহস্পতিবার (৯ মার্চ) ইডি দপ্তরে হাজিরা দেন অভিনেতা। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন ইডি সূত্রে জানিয়েছে, হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে অভিনেতা বনির আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গেছে।

এদিন সকাল সোয়া ১০টার দিকে ব্যাংক অ্যাকাউন্টের কাগজপত্র নিয়ে ইডি দপ্তরে হাজিরা দেন টলিউড নায়ক।

এছাড়া নিয়োগ দুর্নীতি মামলায় ফের এজেন্টকেও তলব করেছে ইডি। শান্তনু ব্যানার্জিকেও সংস্থা থেকে তলব করা হয়েছে। শান্তনু ও কুন্তল দুজনই হুগলির যুব তৃণমূল নেতা।

তদন্দকারী সংস্থা জানতে পেরেছে, শান্তনু ও কুন্তলের মধ্যে যোগাযোগ ছিল। সে কারণে কুন্তলের গ্রেপ্তারের পর থেকে শান্তনু একাধিকবার ইডির জেরার মুখে পড়েন।

তবে টলিউড অভিনেতা কিংবা এজেন্ট শান্তনুই নয়। কয়েকদিন আগেই কুন্তলের ঘনিষ্ঠ পার্লার মালকিন সোমা চক্রবর্তীকেও তলব করে তদন্তকারী সংস্থা। যদিও তিনি অর্থ লেনদেনের বিষয়টি মেনে নিয়েছেন। সোমার দাবি, শুধু বন্ধুত্বের সম্পর্কে ব্যবসা করার জন্য টাকা দিয়েছিলেন কুন্তল। হুগলির যুব তৃণমূল নেতা যে নিয়োগ দুর্নীতি মামলায় জড়িত, এ বিষয় একদমই জানা ছিল না তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *