মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
তিন বারের ইউপি সদস্য পেলেন এসএসসিতে জিপিএ- ৫, নারী সদস্য পেলেন ৪.৯৬ সেনবাগে এক বিদ্যালয়ের ৪৩ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীর সকলেই ফেল! ১০ শিক্ষক অবরুদ্ধ সুইস বাধা ডিঙিয়ে শেষ ষোলোয় ব্রাজিল রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট

ঢাবি ছাত্রলীগ থেকে কেন্দ্রীয় ছাত্রলীগে সহ-সম্পাদক হলেন কটিয়াদীর সন্তান জুবায়ের আহমেদ

কটিয়াদী(কিশোরগঞ্জ) প্রতিনিধি :

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক থেকে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সম্পাদক পদে মনোনীত হয়েছেন জুবায়ের আহমেদ। গত ৩১ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রে তাকে সহ-সম্পাদক পদে মনোনীত করার বিষয়টি জানানো হয়।
জুবায়ের আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ সেশনের শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের ছাত্র। তাঁর গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের করুয়াপাড়া গ্রামে। তিনি ২০১৪ সালে গুরুদয়াল সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং জারইতলা স্কুল এন্ড কলেজ থেকে ২০১২ সালে মাধ্যমিক পাশ করেন।
ঢাকা বিশ্ববিদ্যালয়ে একজন ক্লিন ইমেজের ছাত্র হিসেবে পরিচিত এই ছাত্রনেতা। কেন্দ্রীয় ছাত্রলীগে পদ পাওয়ার বিষয়ে জানতে চাইলে জুবায়ের আহমেদ বলেন, আমি দীর্ঘদিন যাবৎ রাজপথে শ্রম-ঘাম দিয়ে রাজনীতিটা করে আসছি। আমি আমৃত্যু রাজনীতির সাথে থাকবো, বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে পথ চলব। তাতে যদি কখনো সম্ভব হয় এলাকার মানুষের জন্য সাধ্যমতো সাহায্য সহযোগিতা লাগলে করবো। আমি সকলের দোয়া এবং ভালোবাসা চাই। উলে­খ্য, আগামী ৩ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলন অনুষ্ঠিত হবে।

বা/খ:জই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *