বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বৃহস্পতিবার থেকে রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট ১৬ বছর পর ডেনমার্ককে হারিয়ে শেষ ষোলো’তে অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়েও তিউনিসিয়ার কান্না রাউজানে ডাকাতির ঘটনায় র‌্যাবের হাতে আরো এক ডাকাত আটক রাউজানে স্কুল থেকে ফেরার পথে ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় যুবক কারাগারে রাউজানে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ‘আওয়ামী লীগ গরীব দুখী মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে’ -কম্বল বিতরণ অনুষ্ঠানে এমপি মুহিব ডিমলায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা রিজার্ভ কমে ৩৩ বিলিয়নে নেমেছে নিউজিল্যান্ডদের কাছে সিরিজ হারল ভারত তিন নারী রেফারি, ইতিহাস গড়তে যাচ্ছে কাতার বিশ্বকাপ কীর্তি সুরেশের বিয়ে প্রফেসর মযহারুল ইসলাম ॥ শ্রদ্ধাঞ্জলি সিটি করপোরেশনে মহামারি বিশেষজ্ঞ পদসৃষ্টির প্রস্তাব পেয়েছি : স্থানীয় সরকারমন্ত্রী বৃহস্পতিবার বাংলাদেশ সফরে আসছে ভারত

ডিসেম্বরে জনগণ বিএনপিকে লাল কার্ড দেখাবে : ওবায়দুল কাদের

ডিসেম্বরে জনগণ বিএনপিকে লাল কার্ড দেখাবে : ওবায়দুল কাদের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ডিসেম্বরে নাকি আমাদের লাল কার্ড দেখাবে। বিএনপিকে লাল কার্ড দেখাবে বাংলাদেশের জনগণ। খেলায় বেশি ফাউল করলে লাল কার্ড। বিএনপি বেশি লাফালাফি, বেশি ফাউল করছে। তাদের বিরুদ্ধে লাল কার্ড দেখাবে বাংলাদেশের জনগণ বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১২ নভেম্বর) ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ফরিদপুরের আকাশে টাকা-বাতাসে উড়ে। মির্জা ফখরুল টাকা উড়ায়। এখনই শুরু হয়ে গেছে। বিএনপি মহাসচিব ফরিদপুরে কাকে এমপি বানাবে, কাকে মনোনয়ন দেবে এখনই বাণিজ্য শুরু করে দিয়েছেন। ফরিদপুরে এখন টাকা উড়ছে। কত টাকা। টাকা আর টাকা। জনসভায় তাদের উদ্দেশ্য বাণিজ্য করা।

বিএনপির শাসনামলে পাঁচ বার দুর্নীতিতে বাংলাদেশ বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এই দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে খেলা হবে। বিএনপির সন্ত্রাসী কার্মকাণ্ড, অর্থপাচার, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে, বিএনপির ষড়যন্ত্রের বিরুদ্ধে খেলা হবে। তারেক রহমান অর্থপাচারকারী, মুচলেকা দিয়ে বিদেশে চলে গেছে, তার বিরুদ্ধেও খেলা হবে। লন্ডনে বসে রাজনীতির ঢেকুর তুলবেন তাতে কোনো কাজ হবে না। দেশের মানুষ আপনাদের প্রত্যাখান করেছে।

দলের নেতাকর্মীদের এখন থেকেই প্রস্তুত থাকার আহবান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জিয়াউর রহমান যদি বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত না থাকতেন, হত্যাকারীদের দুঃসাহস ছিল না সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করার। জিয়াউর রহমান খুনীদের পুরস্কৃত করেছিলেন। বিদেশে দূতাবাসে চাকরি দিয়েছেন। খুনীদের বিচার বন্ধ করতে আইন করেছিলেন। জাতীয় ৪ নেতার হত্যা বিশ্বাস ঘাতকতার ধারাবাহিকতা। বঙ্গবন্ধু কন্যাকে প্রাইম টার্গেট করে ২১ আগস্ট ২৩ জনকে হত্যা করেছিল। ১৫ আগস্টের মাস্টার মাইন্ড জিয়াউর রহমান, ২১ আগস্টের মাস্টার মাইন্ড যুবরাজ তারেক রহমান। এরা বঙ্গবন্ধু পরিবারকে পৃথিবী থেকে নিশ্চিহ্ন করে দিতে চেয়েছিল। একুশে আগস্ট টার্গেট ছিল শেখ হাসিনা। কিন্তু আল্লাহ রহমতে তিনি বেঁচে গেছেন।

আজ তাদের সঙ্গে আমরা রাজনীতি করছি। পঁচাত্তরে রাজনৈতিক পারস্পারিক সম্পর্কের যে উঁচু দেয়াল তারা তুলেছে, সেই দেয়াল ৩ নভেম্বর আরো উঁচু করেছে। তারপর ২১ আগস্ট অনেক উচ্চতায় নিয়ে গেছে। অলঙ্ঘনীয় দেয়াল। বিএনপি আজও হত্যা-ষড়যন্ত্রের রাজনীতি করে যাচ্ছে, বলেন কাদের।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জাহান কল্পনা, মেরিনা জাহান কবিতা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার এবং স্থানীয় সংসদ সদস্যরা বক্তব্য দেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *