শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ও তাদের আশ্রয়দাতাদের চাহিদা পূরণে পাশে আছে যুক্তরাষ্ট্র বিএনপির ভেন্যু নিয়ে দ্বিধাদ্বন্দ্ব শুক্রবার কেটে যাবে: হারুন ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচের দিন ঝড়বৃষ্টির শঙ্কা চিকিৎসকরা উপজেলায় যেতে চান না : স্বাস্থ্যমন্ত্রী সচিবরা নিজেদের রাজা মনে করেন: হাইকোর্ট বিএনপি চায় কমলাপুর স্টেডিয়াম, ডিএমপি বলছে বাঙলা কলেজ নারী শিক্ষার প্রসারে বেগম রোকেয়ার অবদান অন্তহীন প্রেরণার উৎস: প্রধানমন্ত্রী ‘বিয়ে’ করছেন শুভ-অন্তরা! দুজনেরই সিদ্ধান্ত বিয়ে করব না: নুসরাত ফারিয়া স্পিকারের সঙ্গে চীন রাষ্ট্রদূতের সাক্ষাৎ হাসপাতালে রোগীদের বারবার একই টেস্ট বন্ধ কর‍তে হবে : মেয়র আতিক নয়াপল্টনে ‘সহিংসতা’র সুষ্ঠু তদন্ত চায় যুক্তরাষ্ট্র ফখরুল সাহেব, হুঁশ হারাবেন না, অবস্থা শিশুবক্তার মতো হবে: হানিফ রাঙ্গাবালীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ  সাঁথিয়ায় অটোবাইক চাপায় প্রাণ গেল শিশুর

টস জিতে ব্যাটিংয়ে ভারত

টস জিতে ব্যাটিংয়ে ভারত

স্পোর্টস ডেস্ক : 
দিনের প্রথম ম্যাচের অঘটনই পরের দুই ম্যাচের প্রতিপক্ষদের নিশ্চিন্ত করে দিয়েছে যে কারা যাচ্ছে সেমিফাইনালে এবং কারা বিদায় নিচ্ছে। নেদারল্যান্ডসের কাছে হারের কারণে দক্ষিণ আফ্রিকারস বিদায় নিশ্চিত হয়। অন্যদিকে বাংলাদেশ পাকিস্তানের জয়ী দলই সেমিফাইনাল নিশ্চিত করে এবং জিম্বাবুয়ের বিপক্ষে একেবারে নিশ্চিন্ত মনেই খেলতে নামতে পারছে ভারত।

না হয়, দক্ষিণ আফ্রিকা জিতলে, পরের ম্যাচে পাকিস্তানের জয়ের কারণে ভারতকে তটস্থ থাকতে হতো জিম্বাবুয়ের বিপক্ষে হারের শঙ্কা এবং রানরেট কমে যাওয়ার শঙ্কায় থাকতে হতো তাদের।

এখন সব কিছু দুরে সরিয়ে ঠাণ্ডা মাথায় জিম্বাবুয়ের বিপক্ষে খেলতে নামতে পারছেন রোহিত শর্মারা। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড মাঠে টস করতে নেমে জিতলেন রোহিত শর্মা এবং টস জিতেই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন তিনি। ভারত এবং জিম্বাবুয়ের এই ম্যাচের মধ্য দিয়ে শেষ হবে গ্রুপ পর্বের খেলা।

ভারতীয় একাদশ
লোকেশ রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সুর্যকুমার যাদব, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি এবং আর্শদিপ সিং।

জিম্বাবুয়ে একাদশ
ওয়েসলি মাধবিরে, ক্রেইগ আরভিন (অধিনায়ক), রেগিস চাকাভা (উইকেটরক্ষক), শন উইলিয়ামস, সিকান্দার রাজা, টনি মুনিয়ঙ্গা, রায়ান বার্ল, তেন্দাই চাতারা, রিচার্ড এনগারাভা, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *