মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনবাগে এক বিদ্যালয়ের ৪৩ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীর সকলেই ফেল! ১০ শিক্ষক অবরুদ্ধ সুইস বাধা ডিঙিয়ে শেষ ষোলোয় ব্রাজিল রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট প্রেমিকার ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবিতে আটক ৩

জয়ার ছবি নিয়ে এবার বিস্ফোরক সিদ্দিক!

জয়ার ছবি নিয়ে এবার বিস্ফোরক সিদ্দিক!

বিনোদন ডেস্ক : 
কমলা কালারের শীতকালীন পোশাকে একটি সাদা রংয়ের চেয়ারে বসে আছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া। পায়ে হাইহিল এবং গলায় সোনালী চেন। রঙিন ও মহনীয় ছিল্কী চুলে ক্যামেরার সামনে তার উপস্থিতি ভক্তদের নজর কেড়েছে। ভক্তরা একের পর এক মন্তব্য করে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্তও করেছেন।

তবে বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে পোস্ট করা ছবিগুলো চোখ এড়ায় নি অভিনেতা সিদ্দিকুর রহমানের। জয়া আহসানের সেই ছবি নিয়ে কথা বলেছেন সিদ্দিক।

বুধবার (১৬ নভেম্বর) সামাজিকে যোগাযোগ মাধ্যমে সিদ্দিক লিখেছেন, শালীনতা (ইংরেজি মডেস্টি) হলো পোশাক ও আচরণের ধরণ, যার উদ্দেশ্য হল অপরকে শারীরিক বা যৌন আকর্ষণে উৎসাহিতকরণ থেকে বিরত থাকা। তবে এর মানদণ্ডের বিভিন্নতা ব্যাপকভাবে পরিলক্ষিত হয়। এক্ষেত্রে বলা যায় যে, শরীরের নির্দিষ্ট কিছু অংশ ঢেকে না রাখাকে অনৈতিক এবং অশালীন বলে বিবেচিত হয়। অনেক দেশে, নারীদের পূর্ণরূপে পোশাকে আবৃত রাখা হয়, যেন পুরুষেরা তাদের দ্বারা আকর্ষিত না হয় এবং তাদের জন্য পরিবারের সদস্য ছাড়া অন্য পুরুষদের সাথে কথা বলা নিষিদ্ধ। আবার, যেখানে বিকিনি পরার প্রচলন স্বাভাবিক সেখানে এক টুকরো কাপড় পরাও শালীন বলে বিবেচিত হয়।

সিদ্দিক আরো লিখেছেন, পৃথিবীর অধিকাংশ দেশেই লোক সম্মুখে নগ্নতাকে অভদ্র শরীর প্রদর্শন মনে করা হয়। মাঝে মাঝে কিছু ছবি আমার মনকে খারাপ করে দেয়। আমরা আসলে কি করতে চাই…? আমাদের কি করা উচিত….? সেটা নিয়ে আমাদের আরও বেশি বেশি করে ভাবতে হবে। তা না হলে সমাজ ও জাতি আমাদের কাছ থেকে কি পাবে বলুন? শিল্পী হিসেবে জন্ম নিয়ে সমাজও জাতিকে যদি কোন কিছু দিতে না পারি তাহলে বেঁচে থাকার সার্থকতা কোথায় বলুন? আল্লাহ পাক সবাইকে হেদায়েত করুন।

এর আগে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলীকে নিয়ে মন্তব্য করায় নেটিজেনদের তোপের মুখে পরেছিলেন সিদ্দিকুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *