শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানাসহ আটক-৩ রাজশাহীতে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন কলমাকান্দায় সচেতনতা তৈরিতে বৈঠক শ্রীমঙ্গলে তিন দিনব্যাপী পিঠা উৎসব শুরু শ্রীমঙ্গলে টপসয়েল কাটার দায়ে ১ জনের ৫০ হাজার টাকা দন্ড রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নের পাশাপাশি দুর্ঘটনা অনেক বেড়েছে : সংসদে হানিফ সোনার চামচে রাজ-পরীমণির ছেলের মুখে ভাত! বাংলাদেশ সফরে ইংল্যান্ডের দল ঘোষণা চীন বাংলাদেশের বৃহৎ অর্থনৈতিক ও বাণিজ্যিক অংশীদার : বাণিজ্যমন্ত্রী স্মার্ট বাংলাদেশ নির্মাণে সরকার কাজ করছে : স্পিকার হিরো আলমের অভিযোগের কোনও ভিত্তি নেই : ইসি রাশেদা দেশে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের সংখ্যা ২০৩১৬ : সংসদে শিক্ষামন্ত্রী রাজউকে অনলাইনে নকশার আবেদন ৩৪ হাজার : সংসদে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আইএমএফের ঋণের প্রথম কিস্তি পেল বাংলাদেশ নোবিপ্রবিতে আট দাবিতে তৃতীয় দিনও আন্দোলন অব্যহত

জনগণ শেখ হাসিনাকে ত্যাজ্য করেছে : রিজভী

জনগণ শেখ হাসিনাকে ত্যাজ্য করেছে : রিজভী
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী

নড়াইল প্রতিনিধি : 

দেশের জনগণ শেখ হাসিনাকে ত্যাজ্য করেছে। শেখ হাসিনা আর ক্ষমতায় নেই। এখন ক্ষমতায় আছে দেশের জনগণ। সে কারণে তিনি জনগণের ওপর জোর জুলুম চালাচ্ছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

বুধবার (২৬ অক্টোবর) সকালে নড়াইল শহরে আহত নেতা-কর্মীদের দেখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, আমাদের ঐক্যবদ্ধ গণ-আন্দোলনের মাধ্যমে এ সরকারকে উৎখাত করতে হবে। আরও শক্তি অর্জন করে গণতন্ত্র পুনরুদ্ধার, হারানো অধিকার ও বেগম খালেদা জিয়াকে মুক্তির আন্দোলনের ঝাঁপিয়ে পড়তে হবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ নেতা-কর্মীদের হামলার পরেও খুলনায় বিএপির গণসমাবেশ সফল হয়েছে। লাখ লাখ মানুষ পায়ে হেঁটে, ভ্যানে, ট্রেনে এবং নৌকায় করে সমাবেশে এসেছে।

রিজভী বলেন, এ সরকারের দুঃশাসন থেকে দেশকে রক্ষা করতে হলে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে সকলকে ঐক্যবব্ধ হয়ে গণ-আন্দোলনের মাধ্যমে এ সরকারকে উৎখাত করতে হবে।

পরে তিনি নড়াইল শহরে জেলা বিএনপির সেক্রেটারি মনিরুল ইসলামের বাসভবনে আহত মুন্না, ইয়ার আলী, রূপকুমার, মাহমুদ দারোগা, মনির, শায়রুলসহ যুবদল, ছাত্রদল ও বিএনপির নেতাকর্মীদের ডেকে খোঁজখবর নেন এবং তাদেরকে সান্ত্বনা দেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *