বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শিশু আয়াতের বিচ্ছিন্ন মাথা উদ্ধার কাদের ঋণ দিচ্ছে ব্যাংক, জানাতে হবে ওয়েবসাইটে: হাইকোর্ট রাজধানীর মাদকবিরোধী অভিযান গ্রেফতার ২৫ ম্যারাডোনা খুব খুশি হবেন: মেসি সেরে উঠেছেন নেইমার, ফিরছেন শেষ ষোলোতেই! গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী স্থায়ী জামিন পেলেন ভোরের পাতার সম্পাদক এরতেজা হাসান ৯৪ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন জোড়া লাগা নুহা-নুবার চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী তিতাসে ৩২শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠিত  অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন পাবনা পুলিশ সুপার যমুনা-হুরাসাগরে ইলেকট্রনিক্স ডিভাইস দিয়ে রাতের আধারে মাছ শিকার বিজয়ের মাস শুরু সৌদি আরবকে হারিয়েও নক আউটে যেতে পারলো না মেক্সিকো গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোয় আর্জেন্টিনা

চাল দেওয়ার জন্য মিসকিন পাওয়া যায় না : মতিয়া চৌধুরী

চাল দেওয়ার জন্য মিসকিন পাওয়া যায় না : মতিয়া চৌধুরী

জামালপুর প্রতিনিধি :
শেখ হাসিনার উন্নয়নের কারণে দেশে এখন দরিদ্র মানুষ নাই। দেশে এখন চাল দেওয়ার জন্য মিসকিন পাওয়া যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে সিংহজানী মাঠে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এ কথা বলেন তিনি।

মতিয়া চৌধুরী বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। যারা বাংলাদেশ একসময় তলাবিহীন ঝুড়ি বলেছে তারাই বাংলাদেশের উন্নয়ন দেখে অবাক হয়। তাদের হাতেই শেখ হাসিনা পুরস্কার নেয়।

তিনি বলেন, আওয়ামী লীগ যা বলে, তা করে। শেখ হাসিনা যা বলেন, জীবনের ঝুঁকি নিয়ে তাই করেন। বাংলাদেশে কিছু রাজনৈতিক কবিরাজ আছে, যারা দেশের দুঃসময়ে ভবিষ্যতবাণী করেন। আর শেখ হাসিনা এসব রাজনৈতিক কবিরাজদের অ্যান্টিবায়োটিক দিয়ে চিকিৎসাসেবা দিয়ে থাকেন।

মন্ত্রী বলেন, যেখানে নিজেদের থাকার জায়গা হয় না, সেখানে রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন শেখ হাসিনা। তিনি চাইলে তাদের বিজিবি-আর্মি দিয়ে বিতাড়িত করতে পারতেন, কিন্তু তিনি মানবতার মা, তা করেননি। যারা বর্ণচোরা, দিনে স্বাধীনতার কথা বলে, রাতের অন্ধকারে জামাতের সঙ্গে আতাত করে, তাদের প্রতিরোধ করতে হবে।

আপনারা সাংবাদিক ভাইয়েরা অন্যান্য দেশের উন্নয়নের সাথে বাংলাদেশের উন্নয়ন তুলনা করে সংবাদ পরিবেশন করুন। বিশ্বের আর একটি দেশেও খুঁজে পাবেন না যেখানে বছরের প্রথম দিন লাখ লাখ শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেওয়া হয়।

ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহামেদ চৌধুরী প্রমুখ। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *