বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৬ দিনে ৭৪৫ কোটি ছাড়িয়েছে ‘পাঠান’ পুলের ধারে বসে চুরুট ধরালেন সুস্মিতা দেশে চার হাজার ৬৩৩টি ইটভাটা অবৈধ: সংসদে পরিবেশমন্ত্রী নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে সচেতনতা বৃদ্ধি করতে হবে : মহিলাবিষয়ক প্রতিমন্ত্রী চার্লসের সেঞ্চুরিতে রেকর্ড গড়ে কুমিল্লার জয় মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি : মেয়র আতিক দেশে উচ্চশিক্ষিত বেকার বাড়ছে : রাষ্ট্রপতি আকাশে কেবিন ক্রুকে নারী যাত্রীর থাপ্পড় সাহস থাকলে দেশে আসুন : স্বরাষ্ট্রমন্ত্রী পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট : সংসদে এমপি রহমতুল্লাহ প্ররোচনায় পড়ে র‌্যাবের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা : সংসদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী কারামুক্ত যুবদল নেতা নয়ন ‘ভারতীয় ছবি রিলিজের পক্ষে সবাই থাকলেও আমি নেই’-রাউজানে অভিনেতা রুবেল ইসলামপুরে দৈনিক গণমুক্তি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত অবসরে গেলেন সকলের প্রিয় ফজলু স্যার

চঞ্চল, মেহজাবীন, তিশা, ফারিণ,পলাশ-সবাই গেলেন আমেরিকায়

চঞ্চল, মেহজাবীন, তিশা, ফারিণ,পলাশ-সবাই গেলেন আমেরিকায়
ফাইল ছবি

বিনোদন ডেস্ক
চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাসনিয়া ফারিণ ও শাহনাজ খুশির মত অভিনেতা-অভিনেত্রীরা এখন অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। চিত্রনায়ক ইমন অভিনেতা পলাশ, ফারিয়া শাহরীন এরাও যুক্তরাষ্ট্রে গিয়েছেন। যাওয়ায়ার কথা ছিলো শাকিব খান ও পূজা চেরিরও। কিন্তু নানা কারণ দেখিয়ে তারা যাননি।

প্রশ্ন হচ্ছে হুট করে দেশের একঝাঁক তারকাশিল্পীরা কেনো যুক্তরাষ্ট্রে? না, স্থায়ীভাবে থাকার জন্য নয় একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করতেই সেখানে যাওয়া তাদের।

গত ২০ বছরে ধরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়ে আসছে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে বসছে এবারের আসর। এখানেই পারফর্ম করতে ঢাকা থেকে উড়ে গেছেন একঝাঁ তারকা।

সেখানে পৌছানের পর তারকাদের নিয়ে রেডকার্পেট নামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাকে বাহারি গাউন পরে মেহজাবীন, তিশা, ফারিণ, ফারিয়া শাহরীনদের হাততে দেখা গেছে। বক্তব্য দিতে দেখা গেছেন চঞ্চল, খুশি ও ইমনদেরও।

প্রতিবারের মতো এবারও ঢালিউড ফিল্ম ও মিউজিক অ্যাওয়ার্ডসে সাংস্কৃতিক অঙ্গনের শিল্পীদের পুরস্কার দেয়া হবে। সেই সঙ্গে থাকবে শিল্পীদের সঙ্গীত পরিবেশনা। অভিনেতা-অভিনেত্রীরা গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে নৃত্য পরিবেশন করবেন। আয়োজনে এবারেই প্রথম বাংলাদেশিদের অনুষ্ঠানে যোগ দিচ্ছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি।

অনুষ্ঠানটি আয়োজক প্রতিষ্ঠান হচ্ছে শো টাইম মিউজিক। প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী আলমগীর আলম খান বলেন, দর্শকের কথা বিবেচনা করে এবারের ঢালিউড অ্যাওয়ার্ডস জ্যামাইকার আমাজুরা হলের সুবিশাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। বাংলাদেশ ও বহির্বিশ্ব মিলিয়ে প্রায় ৩০ জন তারকা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *