শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানাসহ আটক-৩ রাজশাহীতে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন কলমাকান্দায় সচেতনতা তৈরিতে বৈঠক শ্রীমঙ্গলে তিন দিনব্যাপী পিঠা উৎসব শুরু শ্রীমঙ্গলে টপসয়েল কাটার দায়ে ১ জনের ৫০ হাজার টাকা দন্ড রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নের পাশাপাশি দুর্ঘটনা অনেক বেড়েছে : সংসদে হানিফ সোনার চামচে রাজ-পরীমণির ছেলের মুখে ভাত! বাংলাদেশ সফরে ইংল্যান্ডের দল ঘোষণা চীন বাংলাদেশের বৃহৎ অর্থনৈতিক ও বাণিজ্যিক অংশীদার : বাণিজ্যমন্ত্রী স্মার্ট বাংলাদেশ নির্মাণে সরকার কাজ করছে : স্পিকার হিরো আলমের অভিযোগের কোনও ভিত্তি নেই : ইসি রাশেদা দেশে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের সংখ্যা ২০৩১৬ : সংসদে শিক্ষামন্ত্রী রাজউকে অনলাইনে নকশার আবেদন ৩৪ হাজার : সংসদে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আইএমএফের ঋণের প্রথম কিস্তি পেল বাংলাদেশ নোবিপ্রবিতে আট দাবিতে তৃতীয় দিনও আন্দোলন অব্যহত

গোলের পর কেঁদে ফেলেছি: পরীমণি

গোলের পর কেঁদে ফেলেছি: পরীমণি

বিনোদন ডেস্ক : 

অনেক নাটকীয়তায় ভরা বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসকে হারিয়ে সেমি ফাইনালে উঠে গেছে আর্জেন্টিনা। তবে মেসিদের জন্য এই জয়টি মোটেও সহজ ছিলো না। এক সময় ২-০ গোলে এগিয়ে থাকলেও শেষ দিকে এসে খেই হারিয়ে ফেলে আলভিসেলেস্তেরা।

নব্বই মিনিটের পর অতিরিক্ত সময়ে গোল খেয়ে সমতায় ফেরে নেদারল্যান্ডস। সেখান থেকে বাড়তি ৩০ মিনিটে আর কোনো গোল না হলে খেলা গড়ায় টাইব্রেকারে। শেষ পর্যন্ত রুদ্ধশ্বাস জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

ম্যাচের শেষ সময়টায়, বিশেষ করে টাইব্রেকারে দম বন্ধ আসছিল আর্জেন্টিনা ভক্তদের। তবে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি শুরু থেকেই ম্যাচটি নিয়ে উত্তেজনার মধ্যে ছিলেন। ৩৫ মিনিটে মেসির ম্যাজিকাল পাসে মলিনার গোলে আর্জেন্টিনা যখন প্রথম গোলটি করে তখন চোখের পানি ধরে রাখতে পারেননি বলে জানিয়েছেন আর্জেন্টিনাভক্ত এই নায়িকা।

ম্যাচ চলাকালীন পরীমণি বলেন, খেলা শুরুর পর থেকেই আমার বুক কাঁপছিলো। প্রেশার বেড়ে গিয়েছিল। আর্জেন্টিনা প্রথম গোলটি দেওয়ার পর তো আবেগে কেঁদে ফেলেছি।

খেলার দ্বিতীয়ার্ধে প্রেশারের কারণে কিছুক্ষণ টিভি বন্ধ রাখেন জানিয়ে ‘স্বপ্নজাল’ নায়িকা বলেন, আমার প্রেশার অনেক হাই। সে সময়টায় প্রেশার বেড়ে খুব অসুস্থ লাগছিল। ফলে টিভি বন্ধ করে দিয়েছিলাম।
শেষতক এমিলিয়ানো মার্টিনেজের বীরত্বে আর্জেন্টিনার জয়ে হাসি ফোটে পরীর মুখে। তার কথায়, ছোটবেলা থেকেই আমি আর্জেন্টিনার সমর্থক।

বিশ্বকাপ এলেই খেলাটার প্রতি বেশি মায়া জন্মায়। আর্জেন্টিনার প্রতিটি খেলোয়াড়কে মনে হয় নিজের আপন কেউ। খুব করে চাই লিওনেল মেসির হাতেই কাপটা উঠুক। এই জয়ের মধ্য দিয়ে সেই স্বপ্নের আরও কাছাকাছি চলে গেলো দলটি। আমার বিশ্বাস পরের দুই ম্যাচ জিতে আর্জেন্টিনা মেসির স্বপ্ন পূরণ করবে। বিশ্বকাপ জিতবে।

এদিকে ম্যাচ শেষ হওয়ার আগে ফেসবুকে পরী লেখেন, আজকে আর্জেন্টিনা জিতে গেলে আমি রাজের জন্যে ৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরবো প্রমিস। সঙ্গে জুড়ে দেন ভালোবাসার ইমোজি। এখন আর্জেন্টিনাভক্ত পরীর গায়ে ব্রাজিলের জার্সি দেখার অপেক্ষায় তার ভক্তরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *