বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৬ দিনে ৭৪৫ কোটি ছাড়িয়েছে ‘পাঠান’ পুলের ধারে বসে চুরুট ধরালেন সুস্মিতা দেশে চার হাজার ৬৩৩টি ইটভাটা অবৈধ: সংসদে পরিবেশমন্ত্রী নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে সচেতনতা বৃদ্ধি করতে হবে : মহিলাবিষয়ক প্রতিমন্ত্রী চার্লসের সেঞ্চুরিতে রেকর্ড গড়ে কুমিল্লার জয় মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি : মেয়র আতিক দেশে উচ্চশিক্ষিত বেকার বাড়ছে : রাষ্ট্রপতি আকাশে কেবিন ক্রুকে নারী যাত্রীর থাপ্পড় সাহস থাকলে দেশে আসুন : স্বরাষ্ট্রমন্ত্রী পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট : সংসদে এমপি রহমতুল্লাহ প্ররোচনায় পড়ে র‌্যাবের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা : সংসদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী কারামুক্ত যুবদল নেতা নয়ন ‘ভারতীয় ছবি রিলিজের পক্ষে সবাই থাকলেও আমি নেই’-রাউজানে অভিনেতা রুবেল ইসলামপুরে দৈনিক গণমুক্তি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত অবসরে গেলেন সকলের প্রিয় ফজলু স্যার

খালেদা জিয়া তো একটা চুন্নি, এতিমের টাকা চুরির দায়ে জেল হইছে : মির্জা আজম  

খালেদা জিয়া তো একটা চুন্নি, এতিমের টাকা চুরির দায়ে জেল হইছে : মির্জা আজম  
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম (এমপি)

নিজস্ব প্রতিবেদক : 

খালেদা জিয়ার নির্দেশে যে এই বাংলাদেশ চলবে এই খালেদা জিয়া তো আছে জেল খানায় সে হলো একটা চুন্নি। এতিমদের টাকা চুরি করে খাওয়ার জন্য তার জেল হইছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম (এমপি)।

সোমবার (২৫ অক্টোবর) রাতে আশুলিয়া থানা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে নবীনগর জয় রেস্তোরাঁর কনফারেন্স রুমে এ যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, আগামী ১০ই ডিসেম্বরে নাকি বিএনপি’রদের ঘোষণা আছে ১০ ডিসেম্বরের পরে এই বাংলাদেশ নাকি চলবে খালেদা জিয়ার নির্দেশে।

এসময় তিনি আরো বলেন, এ সমস্ত কলকাঠিরি নারাইতেছে বাংলাদেশ থেকে যে আন্ডার টেকিং দিয়ে চলে গেছে জীবনে রাজনীতি করবে না। আমাদের দেশ নেত্রী শেখ হাসিনা কে খুন করার জন্য গ্রেনেড হামলা পরিকল্পনাকারী সেই তারেক রহমান যার যাবত-জীবন কারাদণ্ড হইছে। সেই হলো বাংলাদেশের প্রধান মন্ত্রী বানিয়ে ফেলছে এই বিএনপি। এই রকম একটা দুঃস্বপ্ন দেখতেছে, এই দুঃস্বপ্নটা যে স্বপ্ন সেটা প্রমাণ করতে হলে শুধু ঢাকা জেলা আওয়ামী লীগের একটা সম্মেলন করলাম। আর তাদের এই স্বপ্ন ভঙ্গ হয়ে গেল এটা তা মনে করবেন না।

আমরা এই ঢাকা জেলায় ৭ টি সাংগঠনিক থানা। একটা জেলা সম্মেলন করছি, একটা শুডাউন আবার এই পরেই আপনারা এই জেলা আওয়ামী লীগের নেতৃত্বে ৭ টি সাংগঠনিক থানায় ৭টি জনসভা হবে। প্রত্যেকটি থানা এক লক্ষ করে কর্মী দিবে। আর যাদের এই অভিজ্ঞতা নেই তারা এই ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে দেখে অভিজ্ঞতা নেন। আর আমরা যদি ১০ই ডিসেম্বরের আগে ঢাকার ৭টি উপজেলার ৭টি জনসভা করতে পারি তাহলেই ঐ ওদের যে স্বপ্ন খালেদা জিয়ার নির্দেশে বাংলাদেশ চলবে, সেই স্বপ্ন দেখা বাতিল করবো।

সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ সরকারের দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হালিমা আক্তার লাবণ্য ভূইয়াসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীর।

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আশুলিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক হাসান তুহিন ও সঞ্চালনা করেন ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *