সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
একডালা ইউনিয়ন আ.লীগের সভাপতি ফটিক সম্পাদক মজিদ কলাপাড়া আইনজীবী কল্যাণ সমিতির সভাপতি নাথুরাম : সম্পাদক আনোয়ার নির্বাচিত গলাচিপায় ইউএনও’র প্রেস ব্রিফিং কলাপাড়ায় কোরআনে হেফজ সবক অনুষ্ঠান অনুষ্ঠিত সূর্যমুখী’র সাথে হাঁসছে কৃষক গাজীপুরে মেয়র প্রার্থীতা ঘোষণা মামুন মন্ডলের শালিখায় পানি সরবরাহের স্মল স্কিম বাস্তবায়ন বিষয়ক অবহিতকরন সভা  লালমনিরহাটে জমি ও গৃহ প্রদান বিষয়ে প্রেস ব্রিফিং এ কেমন শত্রুতা পশ্চিম রেলওয়ের সরঞ্জাম নিয়ন্ত্রক অধিদপ্তরের কেনাকাটায় অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উজিরপুরে উপজেলা উন্নয়ন সমন্বয় ও আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মঠবাড়িয়ার কিশোর গ্যাংয়ের ধারালো অস্ত্রের কোপে যুবক জখম বাঙালহালিয়ায় ইসলামী ব্যাংকের আউটলেট শাখার উদ্বোধন কলমাকান্দায় উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং  ভাঙ্গায় ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসন ও গৃহ হস্তান্তর বিষয়ক সংবাদ সম্মেলন

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন মন্ত্রীরা: গয়েশ্বর

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন মন্ত্রীরা: গয়েশ্বর

বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও আইনি প্রক্রিয়া নিয়ে মন্ত্রীরা আগবাড়িয়ে বক্তব্য দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শুক্রবার (১০ মার্চ) মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ অভিযোগ করেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চায় বিএনপি। এরপর তিনি ঠিক করবেন কোথায় চিকিৎসা নিবেন। এ নিয়ে সরকারের মন্ত্রীরা অতি আগ্রহী হয়ে বক্তব্য দিয়ে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছেন।

তিনি বলেন, এই সরকার বিনা ভোটে জোর করে ক্ষমতায় টিকে থাকতে চাচ্ছে। দেশের জনগণ এবার সেই সুযোগ আর দিবে না বলেও মন্তব্য করেন তিনি। বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে সারাদেশের মানুষ এক হয়ে এই সরকারকে বিদায় করবে। বিএনপি দেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠায় আন্দোলনে নেতৃত্ব দিচ্ছে। জনগণের বিজয় হবে বলেও মন্তব্য করেন গয়েশ্বর চন্দ্র রায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *