সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এনায়েতপুরে স্বাধীনতার মাসে নৌকা প্রতীকে ভোট দেয়ার শপথ সমাবেশ জনগণের মুখের হাঁসি ধরে রাখাই আমার লক্ষ্য মহিপুরে দেড় কোটি টাকার অবৈধ হাঙ্গর শাপলাপাতা ও নাংলা মাছ জব্দ রংপুর চেম্বারে ব্যবসায়ীদের মত বিনিময় সভা অনুষ্ঠিত  রুমায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ : আহত ১৪ ঘোড়াঘাট আরসি বালিকা বিদ্যালয়ে বিদায় ও বরণ অনুষ্ঠান কলমাকান্দায় উপকারভোগীদের মাঝে সহায়তা প্রদান নওগাঁয় আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ সন্ত্রাসী আটক নওগাঁয় ব্যবসায়ির ১৪ লাখ টাকা ছিনতাই : গ্রেফতার ২ নওগাঁয় উদ্যোক্তা মেলায় ১৬ লাখ টাকার বেচাকেনা : সময় বৃদ্ধির দাবী একডালা ইউনিয়ন আ.লীগের সভাপতি ফটিক সম্পাদক মজিদ কলাপাড়া আইনজীবী কল্যাণ সমিতির সভাপতি নাথুরাম : সম্পাদক আনোয়ার নির্বাচিত গলাচিপায় ইউএনও’র প্রেস ব্রিফিং কলাপাড়ায় কোরআনে হেফজ সবক অনুষ্ঠান অনুষ্ঠিত সূর্যমুখী’র সাথে হাঁসছে কৃষক

কোচের ওপর ক্ষোভ ঝাড়লেন ব্রাজিলিয়ান তারকা

কোচের ওপর ক্ষোভ ঝাড়লেন ব্রাজিলিয়ান তারকা

লিগ কাপ ও এফএ কাপ থেকে বিদায়ের পর গত বুধবার (৮ মার্চ) চ্যাম্পিয়ন্স লিগ থেকেও বিদায় নিশ্চিত হয় ইংলিশ ক্লাব টটেনহ্যামের। এসি মিলানের বিপক্ষে প্রথম লেগে ১-০ গোলে হারের পর, দ্বিতীয় লেগে গোলশূন্য ড্র করে কেইন-সনরা। চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের পর নিজের চাকরি নিয়ে চিন্তিত টটেনহ্যাম কোচ অ্যান্তনিও কন্তে। এমন পরিস্থিতিতে কোচের ওপর ক্ষোভ ঝাড়লেন দলের ব্রাজিলিয়ান স্ট্রাইকার রিচার্লিসন।

কাতার বিশ্বকাপে দারুণ পারফর্ম করেছেন ব্রাজিয়ান তারকা রিচার্লিসন। তার করা ভলি গোলটি হয়েছিল বিশ্বকাপের সেরা। তবে ক্লাবে তার পারফরম্যান্স মোটেও ভালো নয়। চলতি মৌসুমের শুরুতে এভারটন ছেড়ে টটেনহ্যামে যোগ দেন রিচার্লিসন। তারপরই ফর্মে ভাটা দেখা দেয় তার।

এদিকে প্রথম লেগে মিলানের বিপক্ষে হারের পরও আত্মবিশ্বাসী ছিলেন টটেনহ্যামের খেলোয়াড়রা। কিন্তু ঘরের মাঠে গোল করতে পারেনি ইংলিশ ক্লাবটি। এরপরই টটেনহ্যামের ব্রাজিলিয়ান তারকা ক্ষোভে ফেটে পড়েন।

মিলানের বিপক্ষে গোলের দেখা না পেলেও, ম্যাচ শেষ হওয়ার আগেই তাকে মাঠ থেকে তুলে নেন কন্তে। যার জন্য ম্যাচ শেষে কোচের ওপর ক্ষোভ ঝাড়েন রিচার্লিসন: ‘আমি ভালো খেলছিলাম, অথচ তখনই হঠাৎ কোচ আমাকে বেঞ্চে বসিয়ে দেন। আমি ওর মানসিকতা বুঝতে পারছি না। আমি ইতিবাচকভাবে শুরু করলেও কন্তে আমাকে বারবারই বেঞ্চে পাঠিয়ে দেন। গতকালও তিনি আমাকে প্রথম একাদশে রেখে পরীক্ষা চালালেন..এবং এরপরই আমার ঠিকানা সেই বেঞ্চ। ’

তবে এবারই প্রথম নয়, টটেনহ্যামে যোগ দেয়ার পর বাজে পারফরম্যান্সের কারণে বারবারই রিচার্লিসনকে পুরো ম্যাচ খেলার সুযোগ দেননি কন্তে। তবে পুরো ম্যাচ না খেলানোর জন্যও কোচের ওপর ক্ষোভ ঝেড়েছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার।

এদিকে মিলানের বিপক্ষে বাদ পড়ার পর নিজের চাকরি নিয়ে শঙ্কায় পড়েছেন কন্তে। মিলানের বিপক্ষে হারের পর কন্তে নিজেই জানিয়ে দিয়েছেন তার দল এমন পারফর্ম করলে, মৌসুম শেষ হওয়ার আগেই তার চাকরিটা না-ও থাকতে পারে।

টটেনহ্যাম কোচ বলেন, ‘আমি চুক্তিকে সম্মান করি এবং মৌসুম শেষে ক্লাবের কর্তাদের সঙ্গে বসে দলের পারফরম্যান্সে সঠিক মূল্যায়ন করব। দেখা যাক কী হয়, হয়তো তারা আমাকে আরও আগে বিদায় করতে পারে। একজন কোচের ক্ষেত্রে, দলের মান কতটা বাড়াতে পারে সেটা গুরুত্বপূর্ণ আর আমরা এই বছর ভালো করতে লড়াই করেছি। ’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *