শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানাসহ আটক-৩ রাজশাহীতে আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন কলমাকান্দায় সচেতনতা তৈরিতে বৈঠক শ্রীমঙ্গলে তিন দিনব্যাপী পিঠা উৎসব শুরু শ্রীমঙ্গলে টপসয়েল কাটার দায়ে ১ জনের ৫০ হাজার টাকা দন্ড রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নের পাশাপাশি দুর্ঘটনা অনেক বেড়েছে : সংসদে হানিফ সোনার চামচে রাজ-পরীমণির ছেলের মুখে ভাত! বাংলাদেশ সফরে ইংল্যান্ডের দল ঘোষণা চীন বাংলাদেশের বৃহৎ অর্থনৈতিক ও বাণিজ্যিক অংশীদার : বাণিজ্যমন্ত্রী স্মার্ট বাংলাদেশ নির্মাণে সরকার কাজ করছে : স্পিকার হিরো আলমের অভিযোগের কোনও ভিত্তি নেই : ইসি রাশেদা দেশে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের সংখ্যা ২০৩১৬ : সংসদে শিক্ষামন্ত্রী রাজউকে অনলাইনে নকশার আবেদন ৩৪ হাজার : সংসদে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আইএমএফের ঋণের প্রথম কিস্তি পেল বাংলাদেশ নোবিপ্রবিতে আট দাবিতে তৃতীয় দিনও আন্দোলন অব্যহত

কী লুকাচ্ছেন মেহজাবীন?

কী লুকাচ্ছেন মেহজাবীন?

বিনোদন ডেস্ক : 

টেলিভিশন দুনিয়ার রানি বলা হয় ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সুন্দরী প্রতিযোগিতা থেকে অভিনয়- সবখানেই যার সফল পদচারণা। প্রতিটি নাটকেই কোনো না কোনো নতুন চরিত্র ও লুকে নিজেকে দর্শকের সামনে উপস্থাপন করেন তিনি।

নাটক, টেলিফিল্ম, ওয়েবফিল্ম ও ওয়েব সিরিজে কাজ করে রীতিমতো নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। পরিচ্ছন্ন অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবনেও বেশ পরিপাটি। কখনও টমবয়, কখনও মাস্তান, কখনও বস্তির মেয়ে কখনওবা শুধুই একজন সাধারণ প্রেমিকা। সব চরিত্রেই ভেঙেচুরে গড়েছেন নিজেকে। দর্শকদের প্রিয় রত্ন মেহজাবীন।

মেহজাবীনের একটি পোস্ট ঘিরে রহস্য দানা বাঁধতে শুরু করেছে নেটপাড়ায়। শনিবার (২১ জানুয়ারি) দুপুরে নিজের অফিসিয়াল ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্ট দেন এই অভিনেত্রী। তা নিয়ে শুরু হয়ে যায় তোলপাড়।

কী লুকাচ্ছেন মেহজাবীন, সোশ্যাল মিডিয়ায় কীসের ইঙ্গ...

যেখানে তিনি লেখেন, ‘এভাবে আর কতদিন চুপ থাকব আমি?’ এর পরপরই জল্পনা শুরু হয় নেটমাধ্যমে। এই পোস্টের মাধ্যমে আসলে কীসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী? ব্যক্তিগত জীবনের কোনো সমস্যা নয়তো!

হঠাৎ এমন স্ট্যাটাস কেন? এর পেছনের কারণ এখনও জানা যায়নি। তবে তার সমর্থকরা বিভিন্ন কমেন্টস করছে সেই স্ট্যাটাসে।

তাহলে কী লুকাচ্ছেন অভিনেত্রী এবং কীসের ইঙ্গিত দিচ্ছেন। এমনই সব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

নেটিজেনদের অনেকেই বলছেন, হয়তো লুকিয়ে বিয়ে করেছেন তিনি আর সেই বিষয়টিই লুকিয়ে রেখেছেন এতদিন। অনেকেই বা আবার ধারণা করছেন হয়তো নতুন কোনো কাজের আভাস দিচ্ছেন তিনি।

পোস্টের মন্তব্যের ঘরে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কৌতূহলী হতে দেখা গেছে। কেউ লিখছেন, ‘কী হয়েছে খুলে বলুন’। আবার কেউ বলছেন, ‘এত রহস্য রাখার কী দরকার সত্যটা সামনে আনুন’। কেউ কেউ তো আবার আগ বাড়িয়ে বিয়ের খবর সামনে আনতেও উপদেশ দিতে ভুলছেন না।

নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে বিয়ের গুঞ্জনে বেশ বিরক্ত হন মেহজাবীন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের অবস্থান পরিষ্কারও করেন ‘পুনর্জন্ম’ খ্যাত অভিনেত্রী। তারপরও থামছে না রটনাকারীরা। তারা অভিনেত্রীর সাম্প্রতিক পোস্টেও বিয়ের গন্ধ খুঁজে পাচ্ছেন।

কিছুদিন আগেই বিশ্বভ্রমণে বের হয়েছিলেন মেহজাবীন। পরবর্তীতে তার দেখা মেলে কক্সবাজারের সমুদ্রসৈকতে। সেখানে ছিলেন পরিচালক আদনান আল রাজীবও। টিকটক ভিডিওতে দুজন ধরা দিয়েছেন একসঙ্গে। এই দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে বহুদিন থেকেই গুঞ্জন রয়েছে শোবিজে।

তাই কক্সবাজারে দুজনের ছবি নিয়ে জল্পনা-কল্পনা যখন তুঙ্গে, তখন জানা গেল, তারা সমুদ্রসৈকতে ছুটি কাটাতে নয়, তারা এক হয়েছিলেন নতুন কাজের জন্য।

তবে ধারণা করা হচ্ছে, মেহজাবীনের এই রহস্যমাখা পোস্ট মূলত তার আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’কে কেন্দ্র করেই। যেটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার গল্প। যেখানে দুই দম্পতির মধ্যকার দ্বন্দ্ব-প্রতিযোগিতা উঠে আসবে। কিন্তু তাদের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব, সেটাই মূল রহস্য। এতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেছেন শ্যামল মাওলা। সিরিজটির প্রচারণার কৌশল হিসেবে অভিনেত্রীর এমন রহস্যময় পোস্ট কিনা তা সময়ই বলে দেবে।

প্রসঙ্গত, ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি নির্মাণ করছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ। এটি ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে। ২৯ জানুয়ারি রাজধানীর একটি মাল্টিপ্লেক্সে সিরিজটির প্রিমিয়ার হবে। এতে মেহজাবীন, শ্যামল ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *