শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে বেগম রোকেয়া দিবস উদযাপন গোলাপবাগে ইন্টারনেট নেই, মোবাইলে কলড্রপ খালেদা জিয়ার হাত কালো নয়, সাদা: আফরোজা আব্বাস পটুয়াখালীর “শ্রেষ্ঠ জয়িতা” কলাপাড়ার মিলি রাস্তা বন্ধ করে সভা-সমাবেশ মানবাধিকার লঙ্ঘনের শামিল: আইনমন্ত্রী নাশকতার চেষ্টা হলে প্রতিহত করা হবে : র‌্যাব গোলের পর কেঁদে ফেলেছি: পরীমণি ব্রাজিল যে কারণে ছিটকে গেল বিএনপির ৭ এমপির সংসদ থেকে পদত্যাগের ঘোষণা ১১ লাখের যৌতুক ফিরিয়ে দিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন যুবক রোমান্টিক সিনেমায় আর অভিনয় করবেন না রণবীর বাংলাদেশি সমর্থকদের জন্য নাচবেন মেসি : আগুয়েরো রাজধানীর অলিগলিতে সতর্ক অবস্থানে আওয়ামী লীগ কর্মীরা খালেদা জিয়ার বাসভবনের আশপাশে আরো পুলিশ মোতায়েন বাংলাদেশের পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে যুক্তরাষ্ট্র

কসবায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন

কসবায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষ্যে র‌্যালি

কসবা (ব্রা‏‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রা‏‏হ্মণবাড়িয়ার কসবায় কসবা উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে একটি র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালির নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম। বুধবার (৯ নভেম্বর) সকাল ১১টায় কসবা মহিলা ডিগ্রী কলেজ মাঠে মেলা উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এড. রাশেদুল কাওসার ভূইয়া।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলমের সভাপতিত্বে উদ্বেধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কসবা পৌরসভার মেয়র মো. গোলাম হাক্কানী, কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, কসবা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম, কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক ও সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ডিজিটাল উদ্ভাবনী মেলায় এবার প্রশাসনের বিভিন্ন দপ্তর, ব্যাংক ও বীমার ২৪টি স্টল অংশগ্রহণ করেন।

বা/খ: এসআর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *