বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৬ দিনে ৭৪৫ কোটি ছাড়িয়েছে ‘পাঠান’ পুলের ধারে বসে চুরুট ধরালেন সুস্মিতা দেশে চার হাজার ৬৩৩টি ইটভাটা অবৈধ: সংসদে পরিবেশমন্ত্রী নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে সচেতনতা বৃদ্ধি করতে হবে : মহিলাবিষয়ক প্রতিমন্ত্রী চার্লসের সেঞ্চুরিতে রেকর্ড গড়ে কুমিল্লার জয় মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি : মেয়র আতিক দেশে উচ্চশিক্ষিত বেকার বাড়ছে : রাষ্ট্রপতি আকাশে কেবিন ক্রুকে নারী যাত্রীর থাপ্পড় সাহস থাকলে দেশে আসুন : স্বরাষ্ট্রমন্ত্রী পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট : সংসদে এমপি রহমতুল্লাহ প্ররোচনায় পড়ে র‌্যাবের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা : সংসদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী কারামুক্ত যুবদল নেতা নয়ন ‘ভারতীয় ছবি রিলিজের পক্ষে সবাই থাকলেও আমি নেই’-রাউজানে অভিনেতা রুবেল ইসলামপুরে দৈনিক গণমুক্তি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত অবসরে গেলেন সকলের প্রিয় ফজলু স্যার

কলাপাড়ায় শ্রমিকদের মাঝে যুবলীগ নেতার কম্বল বিতরণ

কলাপাড়ায় শ্রমিকদের মাঝে যুবলীগ নেতার কম্বল বিতরণ

এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :
পটুয়াখালীর কলাপাড়ায় হতদরিদ্র দুই শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে ঢাকা দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মুরসালিন আহম্মেদ। আজ মঙ্গলবার দুপুরে পৌর শহরের লঞ্চঘাটে বসে এসব কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইয়ামিন আহমেদ, ঘাট ইজারাদার শামিম ও নুর জামাল খালাসীসহ যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা। শীত নিবারনের কম্বল পেয়ে হাসি ফুটেছে ঘাট শ্রমিকদের মুখে।
ঢাকা দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মুরসালিন আহম্মেদ জানান, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমি ব্যক্তিগত অর্থায়নে ঘাট শ্রমিক ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি। অন্তত এই কম্বলে তাদের শীত কিছুটা হলেও নিরাবন হবে। আমি এসব অহসায় মানুষের কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়েছি। এভাবে আমি ঈদুল ফিতর ও ঈদুল আজহায় ঈদ সামগ্রী দিয়ে হতদরিদ্রের সহযোগিতা করে থাকি।
বা/খ: জই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *