শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ না হয় কাল, খবরটা জানাজানি হবেই : সিদ্ধার্থ ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের ঝগড়ায় সংঘর্ষে নিহত ১ চরাঞ্চলে ভূট্টা চাষে কৃষকের আগ্রহ বেড়েছে  আমাদের হৃদয় আছে বলেই আমরা সেমিফাইনালে : মার্তিনেস নিষেধাজ্ঞা প্রত্যাহার করলে ইরান পরমাণু চুক্তি মেনে চলবে : তেহরান কটিয়াদীতে মুরগির বিষ্ঠা দিয়ে মাছ চাষ স্বাস্থ্যঝুঁকি বাড়ছে দুপুরের পর জেলেরা গভীর সাগরে যেতে পারবে ইনজেকশন দিয়ে স্বাবলম্বী দেড় শতাধিক নারী বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদের সম্মেলন ও গুণীজন সম্মাননা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে বেগম রোকেয়া দিবস উদযাপন গোলাপবাগে ইন্টারনেট নেই, মোবাইলে কলড্রপ খালেদা জিয়ার হাত কালো নয়, সাদা: আফরোজা আব্বাস পটুয়াখালীর “শ্রেষ্ঠ জয়িতা” কলাপাড়ার মিলি রাস্তা বন্ধ করে সভা-সমাবেশ মানবাধিকার লঙ্ঘনের শামিল: আইনমন্ত্রী নাশকতার চেষ্টা হলে প্রতিহত করা হবে : র‌্যাব

কলাপাড়ায় দুই শতাধিক মোটর সাইকেল নিয়ে ব্রাজিল সমর্থকদের র‌্যালি

এ এম মিজানুর রহমান বুলেট,  কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :
কাতার ২০২২ ফুটবল বিশ্বকাপের উন্মাদনায় এখন কাঁপছে গোটা বিশ্ব। ফুটবল সমর্থকদের মাঝে বিরাজ করছে টান টান উত্তেজনা। পিছিয়ে নেই বাংলাদেশের সমর্থকরাও। পছন্দের দলের জার্সি পরে শোডাউন ও র‌্যালী করছে তারা। এরই ধারাবাহিকতায় পটুয়াখালীর কলাপাড়ায় বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে ব্রাজিল সমর্থকদের শোডাউন ও মটরসাইকেল র‌্যালী বের করা হয়।
কলাপাড়া ব্রাজিল ফ্যান ক্লাবের সৌজন্যে অন্ততঃ দুই শতাধিক মোটর সাইকেল, অর্ধশতাধিক ইজিবাইক ও একটি পিকআপ নিয়ে র‌্যালীটি স্থানীয় হ্যালিপ্যাড থেকে বের হয়ে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। এসময় ব্রাজিল সমর্থকরা তাদের প্রিয় প্লেয়ারদের নাম উচ্চারন করে সাম্বা গানের তালে তালে উল্লাস করে। তাদের উল্লাস দেখে রাস্তার দু’পাশে দাঁড়িয়ে থাকা শিশু, বৃদ্ধ ও অন্যান্য সমর্থকরাও করতালি দিয়ে সমর্থন ও উৎসাহ যোগায়।
কলাপাড়া ব্রাজিল ফ্যান ক্লাবের পক্ষ থেকে পটুয়াখালী জেলা পরিষদের সাবেক সদস্য আসলাম হাওলাদার, স্বজল বিশ্বাস, রক্তিম বিশ্বাস, রুপ বেপারী, ইভান হাওলাদার, কাদের বাবু, নেছার, শান্ত, হাসিব, রাতুল, মেহেরাব মিরাজ, নিলয় বিশ্বাস, আসুদুজ্জামান হিরন, শাওন বেপারী, কলাপাড়ার সাংস্কৃতিক জগতের নানা-নাতি গম্ভিরা খ্যাত পরিচিত মুখ শামীম বেপারী ও স্বজল কর্মকারসহ কয়েক’শ লোক এতে অংশগ্রহন করেন। সমর্থকদের প্রত্যেকে ব্রাজিলের পতাকা সম্বলিত টি-সার্ট পরিধান করে এ শোডাউন ও র‌্যালী করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *