মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ১০:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের একটি ইউনিট কয়রা সংকটে ৫ দিন ধরে বন্ধ কলমাকান্দায় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল শিক্ষার্থীর দেশের ৫ বিভাগসহ ১১ অঞ্চলে তাপদাহ ফের ক্ষমতায় আসতে পারেন হাসিনা ও মোদি: দ্য ইকনোমিস্ট নির্বাচনের আগে বিদ্যুতের দাম বাড়ানোর পরিকল্পনা নেই যুক্তরাষ্ট্রের সাথে টানাপড়েন হলে আলোচনায় সমাধান: আইনমন্ত্রী সরকারের সুর নরম হয়েছে: ফখরুল ভাঙছে মেয়েদের সাফজয়ী দল আফগান সিরিজের প্রাথমিক তালিকা প্রস্তুত, নেই রিয়াদ মাগুরায় অশ্লীল ভিডিও ধারণ ও জিম্মি করে মুক্তিপণ দাবী করা চক্রের মূলহোতাসহ গ্রেফতার ২ নারী মাদারগঞ্জে আওয়ামী লীগ নেতার মা’র জানাজায় মির্জা আজম মহিপুরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকাকে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন শ্রীপুরে আ.লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রম উদ্বোধন  গলাচিপায় প্রবীণ শিক্ষকের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক ঝিকরগাছায় বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

কয়রায় ট্রলির আঘাতে শিক্ষকসহ ২ স্কুল ছাত্র আহত

কয়রায় ট্রলির আঘাতে শিক্ষকসহ ২ স্কুল ছাত্র আহত

// কয়রা (খুলনা) প্রতিনিধি //

কয়রায় বেপরোয়া ট্রলির আঘাতে ১ শিক্ষকসহ তার স্কুল পড়ুয়া ২ পুত্র মারাত্মক আহত হয়েছে। তাদেরকে ঘটনাস্থলে থেকে উদ্ধার করে প্রথমে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে খুলনা থেকে তাদেরকে ঢাকায় চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, কয়রা উপজেলার কালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আঃ সাত্তার গতকাল ৯ টার দিকে তার ২ পুত্র স্কুল ছাত্র তাফরিড আল আবির (১০) ও তাসিমুল আরাব (৬) নিয়ে নিজ বাড়ি দেয়াড়া হতে রওনা হয়ে কালনা প্রাথমিক বিদ্যালয়ের সামনে এসে মোটরসাইকেলটি সাইট করে রাখে। এমতাবস্থায় বেপরোয়া এক ইট বহন করা ১ টি ট্রলি তার মোটরসাইকেলে আঘাত করে। এতে করে শিক্ষক আঃ ছাত্তারসহ তার ২ পুত্র ট্রলির আঘাতে চাপা পড়ে। তাৎক্ষণিক স্থানীয় এলাকাবাসি ট্রলির নিচ থেকে মারাত্মক আহত অবস্থায় জখম ও হাতপা ভাঙ্গা স্কুল ছাত্র দুটিকে উদ্ধার করে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তবে আহত শিক্ষকের চাচাতো ভাই মহারাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন আহমেদ বলেন, তাদের অবস্থা খুবই খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। এ সময় বিক্ষুব্ধ জনগণ ট্রলি চালককে আটক করে কয়রা থানা পুলিশকে খবর দেয়।

কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএম এস দোহা (বিপিএম) বলেন, খবর পাওয়ার সাথে সাথে ট্রলি চালক পাইকগাছা উপজেলার বাদশাকে থানা হেফাজাতে নিয়ে আসা হয়েছে। তবে এ ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *