সোমবার, ২৭ মার্চ ২০২৩, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আদিতমারীতে গাইনি ও শিশুবান্ধব ওয়ার্ডের উদ্বোধন বেড়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু আকাঙ্খার মৃত্যুতে রহস্যজনক পোস্ট অভিনেত্রী কাজলের যমুনায় ওপর এগিয়ে চলেছে রেলওয়ে সেতুর কাজ ভালো কাজের নাগরিক অনুশীলন, স্বীকৃতি দিবে জেলা প্রশাসন দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে ইতালি বিদেশিদের কাছে নালিশ করে লাভ হবে না- প্রধানমন্ত্রী গলাচিপায় শিশু ছবি ঘরে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা সেই প্রযোজকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে শাকিবের মামলা আবারও ঢাকাই সিনেমায় আসছেন মিঠুন তাড়াশে ভুট্টার বাম্পার ফলন, লক্ষ্যমাত্রার চেয়ে বেশি অর্জিত মঠবাড়িয়ায় স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা বুয়েটের প্রাক-নির্বাচনী পরীক্ষায় যোগ্যদের তালিকা প্রকাশ পাঁচবিবি ছমিরন নেছা বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত বৃহস্পতিবার পদ্মা সেতুতে পরীক্ষামূলক ট্রেন চলবে

ওমরাহ করলেন জাতীয় দলের ফুটবলাররা

ওমরাহ করলেন জাতীয় দলের ফুটবলাররা

ব্রুনাই ও সিশেলসের সঙ্গে নিয়ে আগামী ২২ মার্চ থেকে সিলেটে তিন জাতি টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ ফুটবল দল। আসন্ন এই ত্রিদেশীয় টুর্নামেন্টকে সামনে রেখে সৌদি আরবে নিজেদের প্রস্তুতি সারছেন জাতীয় দলের ফুটবলাররা।

রোববার (১২ মার্চ) অনুশীলন ছিল না লাল-সবুজের জার্সিধারীদের। ছুটির দিনে মদিনা থেকে মক্কার যান ২০ জন ফুটবলার ও ৫ জন কোচিং স্টাফ। সৌদি ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় মদিনা থেকে মক্কা যায় বাংলাদেশ কন্টিনজেন্ট।

সেখানে সৌদি সময় দুপুর দুইটা থেকে পাঁচটা পর্যন্ত ওমরাহ পালন করেন জামাল ভূঁইয়ারা। নিজ পরিবার, ফুটবলের উন্নয়নের পাশাপাশি দেশের জন্যও দোয়া করেছেন তারা। ওই দিন বিকেলে ওমরাহ শেষে মক্কা থেকে ফের মদিনার ফিরেন তারা।

সোমবার (১৩ মার্চ) সৌদি সময় বিকেলে আবার বল নিয়ে অনুশীলন করবেন জামালরা। এর আগে বাংলাদেশ জাতীয় ফুটবল দল মদিনায় ক্যাম্প করেছে। আর শনিবার (১১ মার্চ) মদিনার ক্লাব উহুদের সঙ্গে একটি অনুশীলন ম্যাচেও অংশ নেয় বাংলাদেশ। সেই ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। লাল-সবুজ জার্সিতে মিডফিল্ডার সোহেল রানা একটি গোল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *