সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীর গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে ৮ শ’ ভেড়া বিতরণ শ্বাসরুদ্ধকর ম্যাচে রোমাঞ্চকর জয় ঘানার গুলিস্তানে রেডজোনে দোকান বসানোয় পাঁচজনের জেল জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব সমকাল সাংবাদিক শিমুলের ছেলে সাদিক ভবিষ্যতে প্রকৌশলী হতে চায় কৃষকের কোমরে দড়ি, যাদের কাছে হাজার কোটি টাকা তাদের কিছু হয় না : আপিল বিভাগ ‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার! ৩২ বছর আগের নায়িকাকে নিয়ে সালমান ফিরছেন রিমেক নিয়ে আমার আপত্তি নেই : ইয়োহানি জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি! একসঙ্গে জিপিএ-৫ পেলেন বাবা-ছেলে! কোটি কোটি টাকা নিয়ে যাচ্ছে, আমরা কি চেয়ে চেয়ে দেখব : হাইকোর্ট প্রেমিকার ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবিতে আটক ৩ আনন্দে চোখ ভিজে উঠলো: তানিয়া মার্কিন বিচার বিভাগ দুর্নীতিগ্রস্ত: ট্রাম্প

আমার মৃত্যুতে কেউ RIP লিখবেন না : শ্রীলেখা

আমার মৃত্যুতে কেউ RIP লিখবেন না : শ্রীলেখা

বিনোদন ডেস্ক : 
টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। রূপে গুণে আর অভিনয়ে মাত করে রেখেছেন তার ভক্তদের। অভিনয় ছাড়াও ব্যক্তি জীবন নিয়েও হরহামেশাই থাকেন চর্চায়। আর এ চর্চাটা মূলত শুরু হয় তার সোশ্যাল মিডিয়ার পোস্টকে কেন্দ্র করে।

শুক্রবার (১৮ নভেম্বর) শ্রীলেখা তার ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন। আর তাতেই শুরু হয় নেটপাড়ায় চর্চা।

তার ফেসবুকে লিখেছিলেন, অনেক তো বয়স হল। জীবনও কিছু কম দেখলাম না। মা-বাবা নেই, মেয়েটাও বড় বেশি স্বাধীনচেতা। একদিকে ভালো। আমাদের মতো বুড়ো বয়স অবধি মা-বাবার ল্যাজ ধরা নয়। কিছু কাজ বাকি। সেগুলো তাড়াতাড়ি করে যেতে চাই, বাকি আমি আমার জীবন বেঁচে নিয়েছি। কোনও খেদ নেই, কোনও অভিযোগ নেই। মৃত্যুর ভয় করি না। ওটা একটা অ্যাডভেঞ্চার মনে হয়। শুধু ম্যাকের প্রচুর লিপস্টিক আছে। সেগুলো কাউকে প্রাণে ধরে দিতে পারব বলে মনে হয় না। আর আমার চার পেয়ে বাচ্চাগুলোকে মেয়ে দেখে নিতে পারবে। এখানেই শেষ নয়। এরপর লিখেছেন যে, সওদা করতে চাই ওপরওয়ালার সাথেৃযাদের এখনও অনেকটা পথ চলা বাকি তাদের রেখো সুস্থ করে, পরিবর্তে যদি ইচ্ছে হয়ৃআমি প্রস্তুত। আর হ্যাঁ, আপনাদের বলছি, দয়া করে জওচ লিখবেন না আমার শোকে। আমি আনন্দে যাব। শান্তিপূর্ণভাবে বিশ্রাম করব। অযথা বিরক্ত হবেন না। তার চেয়ে অনলাইন ডেটিং ও শপিং করুন!

এই পোস্ট দেখে তার অনুরাগীরা কমেন্টে দুঃখ প্রকাশ করেছেন। কেন এমন পোস্ট করেছেন তা জানতে চেয়েছেন অনেকেই। অনেক ভক্তই মনক্ষুন্ন হয়েছেন। স্ট্যাটাসটি অবশ্য কিছুক্ষণ পরেই সরিয়ে নিয়েছেন তার ফেসবুক টাইমলাইন থেকে। এরপর আবার এক পোস্ট করেছেন।

যেখানে তিনি লিখেছেন, সবার চাপে পোস্ট ডিলিট করলাম।

সেই পোস্টে অনেক অনুরাগী লিখেছেন যে, বেশ করেছও, অমন পোস্ট দিবে না একদম। আবার আরেকজন লিখেছেন, ‘এরকম চিন্তা ভাবনা না করে ডান্স করো জুড়ে গান ছেড়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *